শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সায়হাম গ্র“প সর্বদা মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে-সৈয়দ শাহজাহান

  • আপডেট টাইম রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬৫৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা পরিষদ ও সায়হাম গ্র“পের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেছেন সায়হাম গ্র“প মিল-কারখানা তৈরী করে শুরু মানুষের কর্মস্থানের ব্যবস্থাই তৈরী করেন নাই, আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এলাকার শিক্ষা বিস্তারের জন্য এলাকায় স্কুল, কলেজ, মাদ্রাসা প্রতিষ্ঠা করেছে। মানুষের মূল্যবান সম্পদ চক্ষুুকে সুরক্ষা করার জন্য ২৮ বছর ধরে বিনামূল্যে চক্ষুু শিবির করে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। যে কোন প্রাকৃতিক র্দূযোগে আমাদের পরিবার জনসাধারনের পাশে থেকে সাহার্য্য সহযোগিতা করে যাচ্ছে। তিনি শনিবার সকালে নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে সায়হাম গ্র“পের উদ্যোগে জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজারের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু শিবিরের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ আলমগীরের সভাপতিত্বে এবং সায়হাম গ্র“পের ব্যবস্থাপক ইরশাদ চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ মোঃ শামিম, মৌলভীবাজার অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, সৈয়দ মোশাহিদ আহম্মদ, ডাঃ আব্দুল মান্নান, সৈয়দ সঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দ্বীলেন পাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, সাংবাদিক জামাল মোঃ আবু নাসের, নোয়াপাড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শ্যামল দেব, সৈয়দ মোঃ বাহার, মাওলানা আবুল কালাম, মাওলানা আলী আহম্মদ, মাওলানা আলাউদ্দিন ভূইয়া, মাওলানা কামরুল হাসান, শিক্ষক হিমাংসু দেব, হুমায়ুন কবির প্রমূখ। দিন ব্যাপী এ শিবিরের প্রায় ২ হাজার ১৫০ জন রোগীর চিকিৎসা দেয়া হয় এবং ২১০ জনকে চক্ষু অপারেশন করার জন্য ভর্তি করা হয়। পরে সায়হাম গ্র“পের ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল চক্ষুু শিবির পরির্দশন করেন এবং রোগীদের খোজ-খবর নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com