শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের পুরানগাও জামিয়া শহীদিয়া হাফিজিয়া মাদ্রাসায় ইফতার মাহফিল

  • আপডেট টাইম সোমবার, ১১ জুন, ২০১৮
  • ৪৫৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের পুরানগাও মৌলভীবাড়ী জামিয়া শহীদিয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে মরহুম মাওঃ আব্দুস শহীদ (রহঃ) এর স্মৃতি স্বরনে গতকাল রবিবার বিকেলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। মাওঃ হুসাইন আহমদের সভাপতিত্বে ও মাওঃ কবির আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, গলমুকাপন মাদ্রাসার মুহাদ্দিস মাওঃ রুহুল আমীন।
বিশেষ অতিথি ছিলেন কালিয়ারভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ইমদাদুল হক চৌধুরী, সাংবাদিক মোঃ সরওয়ার শিকদার, আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলাম চৌধুরী, মাওঃ আইয়ুব বিন সিদ্দিকি, মাওঃ আব্দুল হালিম, মাওঃ নজরুল ইসলাম, মাওঃ আশিদুর রহমান, মাওঃ সাজ্জাদুর রহমান, মাওঃ মুফতি আবু ইউসুফ, মাওঃ জাকারিয়া ফুরকানি, মাওঃ নুরুল্লাহ চৌধুরী, মাওঃ হিফজুর রহমান, মাওঃ হামিদুর রহমান, মুফতি ফখর উদ্দিন, হাফেজ মাওঃ হামিদ উদ্দিন, মাওঃ হাবিবুর রহমান, মাওঃ ছাদিকুর রহমান, মাওঃ নুরুল ইসলাম, মাওঃ মুশাহিদ আহমদ প্রমুখ। ইফতার শেষে এক সভায় সর্ব সম্মতিক্রমে হযরত মাওঃ শায়খ আব্দুস শহীদ স্মৃতি সংসদ এর কমিটি গঠন করা হয়। এতে ইব্রাহিম চৌধুরীকে আহ্বায়ক, মাওঃ নুরুল্লাহ চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক ও মাওঃ হিফজুর রহমানকে সদস্য সচিব করা হয়। এ ছাড়া আগামী ১৯ জুন মঙ্গলবার সকাল ১০টায় উক্ত স্মৃতি সংসদের সভার আয়োজন করা হয়েছে। এতে সকল আলেম উলামাদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com