বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মন্ত্রী শাহজাহান খানের পদত্যাগ ও শিক্ষার্থীদের আন্দোলনে কমিউনিস্ট পার্টির সংহিত

  • আপডেট টাইম রবিবার, ৫ আগস্ট, ২০১৮
  • ৫৭২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ মন্ত্রী শাহজাহান খনের পদত্যাগ, সড়কে খুন-ণৈরাজ্যের প্রতিবাদে এবং আন্দোলতরত শিক্ষার্থীদের নয় দফার প্রতি সমর্থন জানিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি সিপিবি হবিগঞ্জ জেলা কমিটির উদ্যোগে গতকাল শনিবার বিকাল ৫টায় স্থানীয় খোয়াই ব্রীজ পয়েন্টে সংহতি সমাবেশ অনুষ্টিত হয়। জেলা সিপিবি সাধারণ সম্পাদক পীযুষ চক্রবর্তীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, তেল-গ্যাস বন্দর রক্ষা কমিটির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী শিবলী, সাবদ জেলা সমন্বয়ক এডভোকেট জুনায়েদ আহমেদ, সাবেক ছাত্র ইউনিয়ন সভাপতি মোঃ আব্দুল হাকিম। উপস্থিত হয়ে সংহতি জানান, জেলা উদীচী নেতা মাসুদ পারভেজ, জয়দীপ দাস, সিবিপি নেতা সাহেব আলী, রনজিৎ সরকার, তাজ উদ্দিন আহমেদ, সাহেদ আলী মোঃ রফিক মিয়া প্রমূখ। সভায় বক্তাগণ মন্ত্রী শাহজাহান খানকে উদ্বুত পরিস্থিতির জন্য দায়ী করেন এবং বলেন এই মন্ত্রী বহুরুপী, নির্লজ্জ, বেহায়া, তাই তার পদত্যাগ জরুরী। সরকার কোমলমতি শিক্ষার্থীদের দাবির প্রতি সম্মান জানিয়ে তা মেনে নেয়ার আহ্বান জানান এবং সড়কে নৈরাজ্যকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার দাবীও জানান।
তা না হলে খেসারত সরকারকেই দিতে হবে। সময় এসেছে নৈরাজ্য, দুর্নীতি, সস্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াবার। তাই আসুন আমরা সাধারণ জনতা ছাত্রদের পাশে দাঁড়াই এবং অন্যায়কে দূর করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com