বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ধুলিয়াখাল-মিরপুর সড়কের করুণ দশা ॥ ঝুকিঁ নিয়ে চলাচল করছে যানবাহন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ জুন, ২০১৮
  • ৪২৮ বা পড়া হয়েছে

হবিগঞ্জের ধুলিয়াখাল-মিরপুর সড়কটি বেহাল দশায় পরিণত হয়েছে। সড়কের বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হওয়ায় ঝুকি নিয়ে যানবাহন চলাচল করতে হচ্ছে। মাঝে মধ্যে ছোট-বড় দুর্ঘটনায় প্রাণহানীও ঘটছে।
ভুক্তভোগী এলাকাবাসী ও এই সড়কে নিত্য যাতায়াত করছেন এসব যাত্রীদের সাথে আলাপকালে তারা জানান। এই সড়কটি একটি গুরুত্বপূর্ণ সড়ক। ওই সড়ক দিয়ে পুলিশ লাইন্স এবং যুব উন্নয়ন অধিদপ্তরে যাতায়াতসহ অতি অল্প সময়ে মিরপুর যাওয়া যায়। এছাড়া মিরপুর ও কটিয়াদিসহ এলাকার লোকজনের হবিগঞ্জ শহরে যাতায়াতের একমাত্র মাধ্যম এই সড়কটি। প্রতিদিন শতশত যানবাহন চলাচল করে থাকে। কিন্তু দীর্ঘদিন ধরে সড়কের সংস্কার কাজ না হওয়ায় বিভিন্ন্ স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। যাত্রীসাধারণ ঝুকি নিয়ে যানবাহনযোগে যাতায়াত করতে হচ্ছে। বর্ষা মৌসুমে এসব গর্তে পানি জমে একাকার হয়ে যায়। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে কোন পদক্ষেপ নিচ্ছেনা। এ ব্যাপারে গত বছরের ২৩ অক্টোবর এলাকাবাসীর পক্ষে জনৈক আতাউর রহমান সড়ক সংস্কারের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবরে আবেদন করেন। কিন্তু দীর্ঘদিনেও কোন কাজ হচ্ছেনা। বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করে সড়ক সংস্কারের দাবি জানাচ্ছেন এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com