শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

খালেদা জিয়ার মামলার রায়ের জের নবীগঞ্জে আওয়ামী লীগের আনন্দ বিএনপির প্রতিবাদ মিছিল

  • আপডেট টাইম শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫৪০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার ৫ বছর ও তারেক রহমানসহ অপর পাঁচ আসামির ১০ বছর কারাদন্ডের রায় ঘোষনায় গতকাল বৃহস্পতিবার বিকেলে নবীগঞ্জ শহরে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ। অপর দিকে শহরে পুলিশ টহলরত অবস্থায় দুই দফা বিক্ষোভ মিছিল করেছে বিএনপির অঙ্গ সংগঠন। আওয়ামী লীগের মিছিলে ‘এতিমের টাকা খায়, খালেদা জিয়া জেলে যায়’ শ্লোগান দিয়ে শহরে নতুন বাজার মোড় থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।
এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, শ্রমিকলীগের সভাপতি আব্দাল করিম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অপু, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, সদর ইউপি চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আমিনুর রহমান চৌধুরী সুমন, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইকবাল আহমেদ বেলাল। পরে আওয়ামালীগের নেতৃবৃন্দ মিষ্টি বিতরন করেন।
অপর দিকে, কলেজ ছাত্রদলের আহ্বায়ক অলিউর রহমান অলির নেতৃত্বে একটি মিছিল শহরের থানা পয়েন্ট থেকে শুরু করে গোল্ডেন প্লাজাস্থ বিএনপি ও অঙ্গসংগঠনের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে মিছিল শেষে পুলিশ গোল্ডেন প্লাজা এলাকায় গিয়ে তল্লাশি চালায়। এর আগে উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক শিহাব আহমেদ চৌধুরীর নেতৃত্বে একটি মিছিল শহরের সোনারখনি থেকে শুরু করে নতুন বাজার মোড় হয়ে সোনারখনিতে গিয়েই শেষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com