বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭
  • ৬০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে বিষপানে আত্মহত্যা করেছে এক যুবক। তার নাম ফাজিল মিয়া (৩০)। তিনি গরদাইর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি বিষপান করে ছটপট করতে থাকেন। বিষাক্রান্ত অবস্থায় বাড়ীর লোকজন তাকে উদ্ধার প্রথমে আজমিরীগঞ্জ হাসপাতাল ও পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসার পথে রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।
খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই মির্জা মাহমুদুল হাসান লাশের সুরত হাল তৈরী করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
গতকাল দুপুরে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছ লাশ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com