বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে প্রধান শিক্ষক শাহ আলম এর ইন্তেকাল

  • আপডেট টাইম শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬
  • ৩৪৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে কুর্শি ইউনিয়নের নজির মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ শাহ আলম (৫৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল ভোরে হৃদক্রিয়া বন্ধ হয়ে ঘুমন্ত অবস্থায় তিনি ইন্তেকাল করেন। সকাল সাড়ে এগারটায় বিদ্যালয় প্রাঙ্গণে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক, সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী, কুর্শি ইউনিয়নের শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি সাংবাদিক এম এ বাছিত, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানি, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক সৈয়দ সাহেদুর রহমান, বিশিষ্ট সমাজসেবক মোঃ শফিকুর রহমান, স্কুল কমিটির সভাপতি মোঃ আনোয়ার মিয়া, ব্যবসায়ি মোঃ সিরাজুল ইসলাম, সহকারী শিক্ষক (অবঃ) মোঃ আব্দুল মজিদ, সোনার বাংলা মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক এম মুজিবুর রহমান, সমাজসেবক আব্দুল হাই ছাবু মিয়া, মোঃ মাসুক মিয়া, তরুণ সমাজসেবক হাজী তাহিদুর রহমান, মোঃ বাদশা মিয়া, মোঃ আবু বক্কর সিদ্দিক, শেখ সফিকুজ্জামান শিপন, হাবিবুর রহমান কচি মিয়া, মোঃ আব্দুল মুমিনসহ বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক মুসল্লী।
উল্লেখ্য, বরিশাল বিভাগের ঝালকাঠি সদর উপজেলার দেউলকাঠী গ্রামের বাসিন্দা প্রয়াত শিক্ষক সৈয়দ শাহ আলম প্রতিষ্ঠালগ্ন থেকে (প্রায় ২৩ বছর) নজির মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরতর ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। শিক্ষক শাহ আলমের অকাল মৃত্যুতে উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি, কুর্শি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের তরফ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। জানাজা শেষে লাশ এ্যান্বুলেন্সেযোগে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com