বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বাহুবলের পশ্চিম ভাদেশ্বর সরকারি প্রাইমারী স্কুলে স্থানীয়দের অর্থায়নে মিড-ডে মিল চালু

  • আপডেট টাইম বুধবার, ২ নভেম্বর, ২০১৬
  • ৩৬৩ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ স্থানীয় লোকজনের অর্থায়নে বাহুবলের পশ্চিম ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ‘মিড-ডে মিল’ (দুপুরের খাবার) চালু করা হয়েছে। ৩য় থেকে ৫ম শ্রেণীতে অধ্যয়নরত ২ শতাধিক শিক্ষার্থীকে প্রতিদিন মিড-ডে মিল প্রদান করা হবে। গতকাল মঙ্গলবার বেলা ২টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার জ্যোতিষ চন্দ্র চন্দ, ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল আলম ও বাহুবল মডেল প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এম সামছুদ্দিন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হোসেন আলী মায়ার সভাপতিত্বে ও শিক্ষক আব্দুল হক-এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ ভট্টাচার্য্য, আব্দুল আলী বাচ্চু, মনিরুজ্জামান ফারুক প্রমুখ।
প্রধান শিক্ষক সমরেশ ভট্টাচার্য্য জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল চালু করণের নির্দেশ দেন। এ আলোকে স্থানীয় অভিভাবক ও বিত্তবান লোকজনের সহযোগিতায় আমরা এ কার্যক্রম চালু করেছি। এর মধ্যে দিয়ে শিক্ষার্থীদের ঝরে পড়া রোধ ও ক্লাশে উপস্থিতি বৃদ্ধি পাবে। তিনি বলেন, বাহুবল উপজেলায় পশ্চিম ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়েই সর্বপ্রথম মিড-ডে মিল চালু হল। আশা করছি, এ কার্যক্রম বছরের পর বছর চালু থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com