শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাগুড়ায় ভাগনিকে উত্যক্তের প্রতিবাদ করায় মামা খুন

  • আপডেট টাইম সোমবার, ৪ এপ্রিল, ২০১৬
  • ৪১৭ বা পড়া হয়েছে

এক্সপ্রস ডেস্ক ॥ স্কুল পডুয়া ভাগনিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েেেছন এক ব্যক্তি। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে বগুড়ার শহরতলিতে একটি মন্দিরে আয়োজিত হরিবাসর অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে।
এদিকে অনুষ্ঠানে হামলা ও সনাতন মোদকের হত্যায় জড়িত অন্যদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে আজ দুপুরে লাশ নিয়ে শহরে মিছিল করেছে এলাকাবাসী। দুপুর ১২টার দিকে তারা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে লাশ নিয়ে মিছিল বের করে। পরে শহরের সাতমাথা হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে স্মারকলিপি দেওয়া হয়। জেলা প্রশাসক আশরাফ উদ্দিন তাঁদের করণীয় সবকিছুই করা হবে বলে আশ্বাস দেন।
এলাকার লোকজন জানান, নিহত সনাতন মোদকের বাডি গণ্ড গ্রামে। তিন মাস আগে তিনি সিঙ্গাপুর থেকে দেশে আসেন। মাত্র ২৭ দিন আগে বিয়ে করেছেন। গতকাল রাতে তিনি নববধূ, ভাগনি ও ভগ্নিপতিকে নিয়ে বাড়ির কালীমন্দিরে হরিবাসর অনুষ্ঠানে যান। অনুষ্ঠানে প্রবেশপথের ফটকে কয়েকজন যুবক তাঁর ভাগনিকে উত্যক্ত করতে থাকেন। তখন সনাতন মোদক এর প্রতিবাদ করেন। তখন ওই যুবকদের সঙ্গে তাঁর কথা–কাটাকাটি হয়। এক পর্যাযে ওই যুবকেরা তাঁকে ছুরিকাঘাত করেন। গুরুতর অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
এদিকে ঘটনার পর ক্ষুব্ধ জনতা রাজিব নামের এক যুবককে আটক করে পুলিশ সোপর্দ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে রনি নামের আরও এক যুবককে আটক করে।
সনাতন মোদকের এমন মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পাশাপাশি বিরাজ করছে ক্ষোভও। স্বামীর মৃত্যুতে নববধূ সূচি রানি পাগল প্রায়।
সনাতন মোদকের বোন সুবর্ণা বিশ্বাস বলেন, ‘উত্যক্ত করার প্রতিবাদ করায় আজ আমার ভাইকে প্রাণ দিতে হলো। আমি বিচার চাই।’
গণ্ডগ্রাম আদি কালীমন্দির হরিবাসর কমিটির সভাপতি অচিন্ত্য কুমার সরকার বলেন, ৫৯ বছর ধরে এখানে হরিবাসরের আয়োজন করা হচ্ছে। এবারের আয়োজনে পাঁচ হাজার ভক্তের সমাবেশ হয়েছিল। কিন্তু বখাটে সন্ত্রাসীদের কারণে গোটা আয়োজন পণ্ড হলো। এখন এলাকাজুড়ে আতঙ্ক-উৎকণ্ঠা।
অচিন্ত কুমার অভিযোগ করেন, এলাকার চিহ্নিত কয়েক জন বখাটে অনুষ্ঠানে প্রবেশপথে সনাতন মোদকের ভাগনির ওড়না ধরে টানাটানি করছিল। এর প্রতিবাদ করেছিলেন সনাতন মোদক। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় আজ সকালে সনাতনের বাবা সুরত চন্দ্র চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও কয়েক জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। এ ঘটনায় আটক রাজিব ও রনিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এদের মধ্যে রাজিব এজাহারভুক্ত আসামি। আর রনি সন্দেহভাজন। আগামীকাল তাঁদের আদালতের পাঠানো হবে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com