বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দেড় কোটি টাকা ব্যয়ে নির্মিত ব্রীজ উদ্বোধন করলেন এমপি আবু জাহির \ তেঘরিয়া ইউনিয়নের লোকজনের মাঝে আশার আলো

  • আপডেট টাইম রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের অবহেলিত তিনটি গ্রাম আব্দুল­াহপুর, সৈয়দাবাদ ও সীমেরগাঁও। বর্ষাকালে নায়ে আর শুকনো মৌসুমে পায়ে হেটে পথ চলতে হতো এই গ্রামগুলোর জনসাধারণকে। যোগাযোগ ব্যবস্থা না থাকায় সুবিধা বঞ্চিত ওই এলাকার মানুষের জীবনযাত্রা ছিল অত্যন্ত নিম্ন। এলাকাবাসী এই বঞ্চনা থেকে মুক্তি পেতে বৃষ্টি আসলেই নেতাদের কাছে দাবি জানান। প্রধান দাবি হলো- গ্রামের মানুষের যাতায়াতের জন্য একটি ব্রীজ নির্মাণ। বছরের পর বছর এই দাবিটা উপেক্ষিত থাকলেও অবশেষে গ্রামবাসীর মধ্যে নতুন আসার আলো সৃষ্টি হয়েছে। আর এই আশার আলো দেখালেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। গতকাল বিকালে তিনি ১ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে ৮০ মিটার দীর্ঘ এই ব্রীজের উদ্বোধন করেন। ব্রীজটি নির্মাণ হওয়ায় গ্রামবাসী সহজে জেলা শহরে আসতে পারবেন।
উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সারাদেশের ন্যায় হবিগঞ্জেও যোগাযোগ ব্যবস্থায় উন্নয়নের জোয়ার বয়ে গেছে। তেঘরিয়া ইউনিয়নের এই তিনটি গ্রাম যুগের পর যুগ অবহেলিত থাকলেও তাদের প্রতি কোন সরকারের আমলে দৃষ্টি দেওয়া হয়নি। আমি এলাকার সন্তান হিসাবে আপনাদের পাশে দাঁড়িয়েছি। এ গ্রামগুলোতে উন্নয়নের যে যাত্রা শুরু হয়েছে তা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, অচিরেই আপনাদের প্রতিটি ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেব ইনশাল­াহ।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেনের সভাপতিত্বে ও আফিল উদ্দিনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, এডঃ আলাউদ্দিন, হাজী সফর আলী, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর, আনু মিয়া, শেবলু মিয়া, প্রবাসী ছালেক মিয়া, মুরুব্বী ইদ্রিস আলী, উত্তম রায়, মন্নর আলী, ইয়াকুব খান মেম্বার, অবনী দাশ, সুবিদ দাশ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com