শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে কর্মশালায় এ মুহিত রাসেল আল্লাহ ও রাসূল (সাঃ) এর সন্তুষ্টি অর্জনই আল্লামা ফুলতলী (র.) লক্ষ্য

  • আপডেট টাইম রবিবার, ১২ এপ্রিল, ২০১৫
  • ৩২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মোঃ আব্দুল মুহিত রাসেল বলেছেন, তালামীযে ইসলামিয়ার প্রতিষ্ঠাতা আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) ছিলেন যুগের শ্রেষ্ঠ এক আদর্শ রাজনীতিবিদ। তাহার জীবনে প্রতিটি  ক্ষেত্রে আল্লাহ ও তাঁর রাসূল (সাঃ) সন্তুষ্টি অর্জনই মূল লক্ষ্য ও উদ্দেশ্যে ছিল। তাহার হাতে গড়া ছাত্রসংগঠন তালামীযে ইসলামিয়া আমরা তার উত্তরসূরী হিসাবে দ্বীনের কাজ নিরলসভাবে করতে হবে।
তিনি গত শুক্রবার বিকালে কুর্শি ইউনিয়নের ৬নং ওয়ার্ড শাখা আয়োজিত প্রশিক্ষণ কর্মশালা ও কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মোঃ হারুনুর রশীদ এর সভাপতিত্বে ও আবু নেছার আহমদ এর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মন্নান, বক্তব্য রাখেন কুর্শি ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, মাওঃ মাশহুদ আহমদ প্রমুখ।
পরে ২০১৫-২০১৬ সেশনের ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটির নেতৃবৃন্দ হলেন-সভাপতি হারুনুর রশীদ হারুন, সহ-সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আবু নেছার আহমদ, সহ-সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মহসিন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সুয়েব আহমদ, প্রচার সম্পাদক মোঃ আল-আমিন, সহ-প্রচার সম্পাদক রাজু আহমদ, অর্থ সম্পাদক আমিরুল ইসলাম চৌধুরী, অফিস সম্পাদক জাকারিয়া আহমদ, সহ-অফিস সম্পাদক ইমন আহমদ, প্রশিক্ষণ সম্পাদক জাবেদ আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক মুহিবুল হক রবিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান আহমদ, সদস্য যথাক্রমে আব্দুল বাছির, শাহ্ জুবায়ের আহমদ, আরিফ হুসেন আব্দুর রহিম, রায়হান আহমদ, ছাবির আহমদ, মাহমুদুর রহমান, মনসুর আহমদ, শাহীন আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com