শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে বিএনপি নেতা খালেদকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম রবিবার, ১ মার্চ, ২০১৫
  • ৪৩২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল বানিয়াচং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য খালেদ মিয়ার গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল হয়েছে। স্থানীয় আদর্শ বাজার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক পথ সভা অনুষ্ঠিত হয়। সাবেক সাধারণ সম্পাদক ওয়ারিশ উদ্দিন খানের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মখলিছুর রহমান আবুর পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জালাল মাম্মদ, বিএনপি নেতা সায়েদ লস্কর, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখন। এসময় উপস্থিত ছিলেন যুবদল নেতা আব্দুল হান্নান, গৌউছ চৌধুরী, হাবিবুর, আবু সুফিয়ান, মোয়াজ্জেম, মজিয়াউর, নবি হুসেন, ইসরাইল, কৃষকদল নেতা আল আমিন, আব্দুস ছালাম, তাতীদল যুগ্ম আহবায়ক সাদেক হোসেন, ছাত্রদল নেতা আশরাফ, সাইফুর, আবু হুরায়রা, সুজন, রাসেল, আমিন, বিল্লাল, যুম্মন, সৌরভ, জাবেদ, মুকিত, মকসুদ, জাহেদ, সাহেদ, লাবু, সিদ্দিক প্রমূখ।
Untitled-1 copy.jpgsএছাড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য খালেদ মিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপির সহ-সভাপতি মুজিবুল হোসাইন মারুফের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুর রহমান বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আঃ কাদির, উপজেলা যুবদল সভাপতি শেখ আমির হোসেন, কৃষকদল সভাপতি ইয়াহিয়া খান। বক্তাগণ বলেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসেবে পরিচিত খালেদ মিয়া বর্তমান স্বৈরাচারী সরকারের নগ্ন শিকার। অবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবী জানান। এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ইলিয়াছ মিয়া, আঃ খালিক, উমর আলী, ছলিম উদ্দিন, যুবদল নেতা মাসুদ আলী খান নিলু, শেলু মিয়া, হাদিস মিয়া, আবুল কালাম, শহিদ মিয়া, হারুন মিয়া, কৃষকদল নেতা আরজু মিয়া, লোকমান, জাসাস সাংগঠনিক সম্পাদক মোবাশ্বির মবু, ফরহাদ, অলি মিয়া, রামিম, ছাত্রদল নেতা রাজন, ইমরান প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com