শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আউশকান্দি হীরাগঞ্জ বাজার ত্রি-বার্ষিক নিবার্চনে প্রচার প্রচারনা তুঙ্গে

  • আপডেট টাইম সোমবার, ১২ জানুয়ারী, ২০১৫
  • ৪৯৪ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার বানিজ্যিক এলাকা হিসেবে খ্যাত আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারনা তুঙ্গে। আগামী ১৮ জানুয়ারী ব্যবসায়ীদের ভোটে কে হবেন বিজয়ী ও কাদের দ্বারা বাজারের উন্নয়ন গতিশীল হবে এ নিয়ে চলছে ভোটারদের মধ্যে চুলছেড়া বিশ্লেষন। বাজারের অলিগলী ও মহা সড়কের শহীদ কিবরিয়া চত্ত্বরসহ গুরুত্বপূর্ণ জায়গা গুলো ছেয়ে গেছে প্রার্থীদের পোষ্টার, ব্যানার ও পেষ্টুনে। নির্বাচনী প্রচারে ভোটারদের মন আকৃষ্ট করতে প্রতিদিনই প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ধর্ণা দিচ্ছেন। এবারের নির্বাচনে সভাপতি পদে রয়েছেন সাবেক সভাপতি মুরশেদ আহমদ (হারিকেন), মনর মিয়া (আনারস) ও শাহ ফরিদ আহমদ (ছাতা), সহসভাপতি পদে ,ফজলুল করিম মিছবা (গরুর গাড়ী) ও শেখ আব্দুল করিম তোতা (চেয়ার), সাধারন সম্পাদক পদে সাবেক সাধারন সম্পাদক জাহান চৌধুরী (চাকা), খালেদ আহমদ জজ (হরিণ), সাইদুর রহমান (রিকশা), সহ সাধারন সম্পাদক পদে আবুল কালাম (তালা মার্কা) ও আব্দুল মুকিত (হঁঁাঁস), সাংগঠনিক সম্পাদক পদে সাবেক সাংগঠনিক সম্পাদক মো: মুজিবুর রহমান (মাছ), ডাঃ জুয়েল আহমদ ফয়েজ (জাহাজ), কোষাধ্যক্ষ পদে সাবেক কোষাধ্যক্ষ মোঃ আব্দুল নূর (আম) ও মোঃ মোশাররফ চৌধুরী (টেবিল ফ্যান), দপ্তর সম্পাদক পদে ফখরুল ইসলাম জুয়েল (বাইসাইকেল) ও সাবেক দপ্তর সম্পাদক সাহেব আলী তালুকদার (কাপ-প্লেইট)। সদস্যের ৭টি পদে মোঃ আব্দুল আমিন (ফুটবল), মোঃ রহমত উল্লা (কবুতর), মোঃ অলিউর রহমান চৌধূরী (বাল্ব), মোঃ জসিম উদ্দিন রিজু (চাবি), শেখ কায়সার আহমেদ (ঘুড়ি), মোঃ আরশ মিয়া (কলস) ও মোঃ তুহিন আহমদ (ঘোড়া)। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রচার সম্পাদক পদে পার্থ সারথী পাল নির্বাচিত হয়েছেন।
মোট ২৪জন প্রার্থী রয়েছেন ভোট যুদ্ধে। কে হাসবেন বিজয়ের হাসি এনিয়ে হোটেল রেস্তোরাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এনিয়ে প্রতিদিনই চলছে ্নানা আলোচনা ও নির্বাচনী প্রচারনা। নির্বাচন পরিচালনা কমিটির নেতৃত্বে রয়েছেন আহ্বায়ক হিসাবে হাজী আব্দুল ওয়াহিদ, যুগ্ম আহবায়ক শফিউল আলম হেলাল ও নজরুল ইসলাম চৌধুরী। আগামী ১৮ জানুয়ারি সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com