শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট টাইম শুক্রবার, ১২ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৩৫ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। যে দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন-নাছিরনগর উপজেলার গোকর্ণ জেঠাগ্রামের হেমালাল চক্রবর্ত্তীর ছেলে রঞ্জন চক্রবর্তী (৫২) ও নোয়াপাড়া ইউনিয়নের বেঙ্গাডুবা গ্রামের মহরম আলীর ছেলে আয়াত আলী (৫০)। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-হিমাংশু ৩/৪বছর ধরে উপজেলা সদরের কাটিয়ারা সবুজবাগ এলাকার শ্মশানের গোড়ায় বসবাস করে আসছিলেন। স্থানীয় এলাকাবাসী জানায়, প্রায়ই সে মদ ও গাঁজা সেবন করে মাতাল অবস্থায় থাকত। গত ৯ সেপ্টেম্বর থেকে তাকে আর ওই এলাকায় দেখা যায়নি। গতকাল বৃহস্পতিবার সকালে এলাকায় দূর্গন্ধ ছড়িয়ে পড়লে জনতা স্থানীয় কাউন্সিলর সুরঞ্জন পালের শ্মশান সংলগ্ন পুকুরে তার লাশ দেখতে পায়। পরে কাউন্সিলরের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।
অপর দিকে দুপুর একটায় উপজেলার রাবার বাগান বেষ্টিত শাহজীবাজারের আশিকি মোড়ার গহীণ জঙ্গলের টিলায় একটি হাড়গাজা গাছ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আয়াত আলীর লাশ উদ্ধার করেন থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর। উপ-পরিদর্শক হুমায়ুন কবীর জানান, আয়াত আলীর স্ত্রী হালিমা খাতুন এর অভিযোগের প্রেক্ষিতে দুুপুরে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ আরো জানায়, বুধবার রাত ৮টা থেকে আয়াত আলী বাড়ি থেকে নিখোঁজ হয়। সকাল ৬টায় ওই স্থানে আলোর লতা দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ দেখতে পেয়ে তার স্ত্রী থানায় লিখিতভাবে অভিযোগ করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে আয়াত আলী আত্মহত্যা করেছে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com