বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ৭১৯ বা পড়া হয়েছে

জালাল উদ্দিন রুমি, শায়েস্তাগঞ্জ থেকে ॥ হবিগঞ্জ জেলা প্রশাসকের সাথে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। জানা যায়, গতকাল বুধবার দুপুর ১২টায় হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৯ নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের অডিটরিয়ামে উক্ত ইউ.পি’র ৬ বার নির্বাচিত ও স্বর্ণ পদক প্রাপ্ত শ্রেষ্ট চেয়ারম্যান সৈয়দ আবু নাসিম মোঃ আলমগীর এর সভাপতিত্বে ও সচিব মোঃ আলা উদ্দিনের পরিচালনায় মত বিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদুল ইসলাম। এতে বক্তব্য রাখেন, নোয়াপাড়া ইউপির সংরক্ষিত মহিলা মেম্বার সাফিয়া খাতুন, শ্যামলী রাণী দেব, বাবু চন্দ্র রেলী, সাধারন মেম্বারদের মধ্যে শ্যামল বেণার্জী, সফিক উদ্দিন, তপু মিয়া, মোঃ গনি মিয়া, মোঃ শহিদ মিয়া, খসরু মিয়া, বাবুল চৌহান, মোঃ আরিশ উদ্দিন লালু, কান্তি বিশ^াস চাষা, অমন্ত্রিত অতিথি দের মধ্যে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, নোয়াপাড়া বাজার সিমু ষ্টুডিও নির্মল দাস, সৈয়দ মোঃ রাসেল প্রমূখ।
প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের জন কল্যাণমূখী কর্মসূচির মাধ্যমে যে সুনাম অর্জন করেছে তার অন্যতম অংশীদার হচ্ছেন ইউ.পি চেয়ারম্যান, সদস্যবৃন্দ সহ কর্মকর্তা-কর্মচারীরা। এই ব্যাপক উন্নয়ন কর্মসূচী বাস্তবায়নের মধ্য দিয়ে নোয়াপাড়া ইউপির চিত্র বদলে গেছে। তার অবদান চেয়ারম্যান সৈয়দ আবু নাসিম মোঃ আলমগীর দক্ষতা ও প্রচেষ্টায় যেভাবে ইউপির উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে তা চেয়ারম্যান ভবিষ্যত জীবনের সাফল্য কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com