শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জ জেলা ছাত্রদলের নয়া কমিটি ঘোষণা ॥ সভাপতি রিংগন, জিল্লুর সম্পাদক মাহবুব সাংগঠনিক সম্পাদক

  • আপডেট টাইম শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ সাত বছর পর হবিগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শাহ রাজিব আহমেদ রিংগনকে সভাপতি ও জিল্লুর রহমানকে সাধারণ সম্পাদক করে হবিগঞ্জ জেলা ছাত্রদলের নতুন কমিটি গঠিত হয়। গত বৃহস্পতিবার (৮ জুন) রাতে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ৬ সদস্য কমিটির অনুমোদন দেন। কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ-সভাপতি হাফিজুল ইসলাম হাফিজ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ তুষার, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান শাওন ও সাংগঠনিক সম্পাদক গোলাম মাহবুব। নবনির্বাচিত কমিটির সভাপতি বলেন, ২০১৬ সালে ২ বছর মেয়াদী জেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়। গত বৃহস্পতিবার ওই কমিটি ভেঙে নতুন কমিটি গঠন করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com