শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

জগতপুরে নিহত হান্নানের দাফন সম্পন্ন ॥ সিএনজি চালককে সনাক্তের চেষ্টা

  • আপডেট টাইম শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জের জগতপুরে ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে হান্নান মিয়া (৩০) নামের যাত্রী নিহত হওয়ার ঘটনায় ট্রাক্টর আটক হলেও আটক হয়নি সিএনজি। এদিকে ট্রাক্টর চালককে সনাক্ত করা হলেও সিএনজি চালক এখন রয়ে গেছে ধরাছোয়ার বাইরে। এ নিয়ে সর্বত্র তোলপাড় শুরু হয়েছে। এদিকে ময়নাতদন্ত শেষে নিহত হান্নান মিয়ার দাফন গতকাল বৃহস্পতিবার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
যাত্রীরা জানান, দীর্ঘদিন ধরে ওই সড়কে সিএনজি অটোরিকশা ও ট্রাক্টর পাল্লা দিয়ে চলাচল করছে। আর এসব আনাড়ি চালকদের কারণে গত কয়েক মাসে শিক্ষিকা, শিক্ষার্থী, পুলিশসহ প্রায় ১৫ জন লোক হতাহত হয়েছেন। কিন্তু এরপরও তাদের লাগাম টানা যাচ্ছে না। মাঝে মাঝে যদিও এসব যানবাহন বন্ধের জন্য হবিগঞ্জ বাস মালিক সমিতি ধর্মঘট করে। কিন্তু প্রশাসনের আশ^াস ও যাত্রী ভোগান্তির কথা চিন্তা করে তুলে নেয়া হয়। গত বুধবার হান্নান হবিগঞ্জে তার বোনের বাসায় আসার জন্য শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ থেকে খোয়াই নামে একটি সিএনজি অটোরিকশায় উঠেন। তিনি চালকের পাশে বসা ছিলেন। এ সময় ওই সিএনজি চালক মাটি বোঝাই ট্রাক্টরকে ওভারটেক করতে গেলে জগতপুর এলাকায় বেপরোয়া গতিতে চালাতে থাকে। এক পর্যায়ে হান্নান সিএনজি থেকে পড়ে যান এবং তার মাথার ওপর দিয়ে চলে যায় দ্রুতগতির ট্রাক্টর। এতে ঘটনাস্থলেই হান্নান নিহত হন। এ সময় সিএনজি নিয়ে চালক পালিয়ে যায়। তবে ট্রাক্টরটি আটক করা হলেও এর চালককে খোঁজে পাওয়া যায়নি। হান্নান লস্করপুর ইউনিয়নের দক্ষিণচর গ্রামের আব্দুর রশিদের ছেলে।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামাল জানান, ট্রাক্টর আটক করা হয়েছে। চালকেরও নাম ঠিকানা পাওয়া গেছে। তবে সিএনজি চালককে সনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com