বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পইলে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজ ঘর ভাংচুর

  • আপডেট টাইম সোমবার, ৪ আগস্ট, ২০১৪
  • ৩৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের বারা পইত গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজের বাড়িঘর ভাংচুর করেছে একদল দুর্বৃত্ত। গতকাল রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা যায়, সম্প্রতি ওই গ্রামের হিরা মিয়ার পুত্র সাবাজ মিয়া সদর উপজেলার নোয়াখাল চরগাও গ্রামের মোস্তফা মিয়ার কিশোরী কন্যা নাগুড়া ফার্ম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী লিজা আক্তার বারা পইত গ্রামে তার নানা বাড়িতে বেড়াতে আসলে একই গ্রামের হিরা মিয়ার পুত্র সাবাজ তার দুই বন্ধুর সহযোগিতায় তাকে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। এ নিয়ে সদর থানায় একটি মামলা হলে পুলিশ সাবাজকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে। ওই মামলা তুলে নেয়ার জন্য প্রতিপক্ষের লোকজন লিজার মামা নুর ইসলামকে হুমকি প্রদর্শন করে। গত ২৪ জুলাই রুবেল মিয়া, সোহেল মিয়া বাদী নুর ইসলামের উপর হামলা চালায়। এসময় সে মারাত্মক জখম হয়। লোকজন তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
এদিকে হিরা মিয়ার বসতঘর ভাংচুর করা হয়। নুর ইসলাম জানান, হিরা মিয়া ও তার ছেলেরা তাদের ফাঁসাতে নিজেরা তাদের নিজ ঘর ভাংচুর করেছে। বিষয়টি তিনি স্থানীয় মুরুব্বীসহ সদর থানা পুলিশকে অবগত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com