বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলের প্রবীণ পত্রিকা বিক্রেতা ঠান্ডা মিয়ার ইন্তেকাল

  • আপডেট টাইম রবিবার, ৩ আগস্ট, ২০১৪
  • ৩৪৩ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের প্রবীণ পত্রিকা বিক্রেতা (হকার) বাহুবল গ্রামের বাসিন্দা ঠান্ডা মিয়া গতকাল শনিবার দুপুর সোয়া ১২টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্না —- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ পুত্র, ৪ কন্যা সন্তান ও নাতি-নাতনি রেখে গেছেন। গতকাল শনিবার সকালে তিনি প্রতিদিনের মতো বাহুবল বাজারে পত্রিকা বিক্রি শুরু করেন। দুপুরে ১২টার দিকে বাহুবল ভিতর বাজারে (মোরগ হাটার কাছে) হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল শনিবার বাদ আছর বাহুবল কাসিমুল উলুম মাদরাসা মাঠে ঠান্ডা মিয়ার ১ম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব, উপজেলা যুব উন্নয়ন অফিসার হোসেন শাহ, ডিএনআই-এর সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, বাহুবল মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আওয়াল তহবিলদার, সাংবাদিক নূরুল ইসলাম মনি ও জোবায়ের আহমেদ প্রমুখ সহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন অংশগ্রহণ করেন। পরে ঠান্ডা মিয়াকে তার জন্মস্থান উপজেলার উত্তরসুর গ্রামে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পত্রিকা বিক্রেতা ঠান্ডা মিয়ার মৃত্যুতে বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর ও সাধারণ সম্পাদক এম সামছুদ্দিন শোক প্রকাশ করেছেন। এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
প্রায় একযুগ পূর্বে দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার মাধ্যমে ঠান্ডা মিয়া পত্রিকা বিক্রি ব্যবসা শুরু করেন। পরে তিনি প্রতিদিনের বাণী পত্রিকার নিয়মিত বিক্রেতা (হকার) হিসেবে স্থানীয়ভাবে খ্যাতি লাভ করেন। পরে তিনি দৈনিক প্রভাকর, দৈনিক খোয়াই সহ বিভিন্ন স্থানীয় দৈনিক ও জাতীয় পত্রিকা বিক্রি করে জীবিকা নির্বাহ করছিলেন। ব্যক্তিগত জীবনে ঠান্ডা মিয়া একজন ধার্মিক, সৎ, নিষ্ঠাবান ও সদালাপি মানুষ ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com