বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে গাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৬১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে গাজীপুর প্রাক (৪) ১৪০নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠন নিয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফরোজ মিয়া একজন প্রবাবশালী ব্যক্তি। তার বাড়ী নিকটবর্তী গ্রামে হওয়ায় সে তার কিছু সঙ্গীয় লোকজন নিয়ে প্রভাব বিস্তার করে অবিভাবকদের মতামতকে অগ্রাহ্য করে একক ক্ষমতাবলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভিভাবকদের সাথে কোনরূপ যোগাযোগ না করে ম্যানেজিং কমিটি গঠন করেছেন।
প্রধান শিক্ষকের গঠিত কমিটি বিদ্যালয়ের অপূরনীয় ক্ষতি সাধন করছে। তার গঠিত ম্যানেজিং কমিটির বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদ করলে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রায়ই মতবিরোধ দেখা দেয় অভিভাবকদের সাথে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিগত ১৯৯০ইং সন থেকে উক্ত বিদ্যালয়ে কর্মরত থাকার কারনে বিভিন্ন রকম দুর্নীতি করে যাচ্ছেন।
এব্যাপারে এলাকাবাসীর পক্ষে বিদ্যালয়ের ভূমি দাতা মোঃ আলী হায়দর খাঁনসহ ৭৩ জন অভিভাবক গত ২০ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমান ম্যানেজিং কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com