বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হজব্রত পালনে সস্ত্রীক সৌদি আরবে এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ১৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি এবং তাঁর সহধর্মীনি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার পবিত্র হজব্রত পালনের জন্য সৌদিআরবে গিয়েছেন।
তাঁরা রোববার সন্ধ্যায় বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফাইটে সৌদিআরবের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর ব্যক্তিগত সহকারি সুদীপ দাশ মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, সন্ধ্যায় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে দাঁড়ানো অবস্থায় এমপি আবু জাহির একটি ছবি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেন। এতে তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন। এমপি আবু জাহির এবং আলেয়া আক্তার আগামী ১৮ জুলাই বাংলাদেশ এয়ারলাইন্সের ফাইটেই দেশে ফিরবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com