শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশনের উমেদনগর পাটনি হাটির কমিটি গঠন

  • আপডেট টাইম শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩০৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশনের (রেজিঃ নং ঢ ০৭২৪৫) উমেদনগর পাটনি হাটির কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে মোঃ সিদ্দিক খান মাইজভান্ডারীকে প্রধান উপদেষ্টা ও মোঃ নূর ইসলাম মিয়া মাইজভান্ডারী, মোঃ লেচু মিয়া মাইজভান্ডারী, মোঃ সালাম খান মাইজভান্ডারী, আলী আকবর মাইজভান্ডারী, মোঃ নুরুল হক মাইজভান্ডারী, মোঃ রহমত খান মাইজভান্ডারীকে উপদেষ্টা মনোনীত করা হমিটিতে মোঃ নিয়াজ উদ্দিন খান মাইজভান্ডারীকে সভাপতি ও মোঃ সুজন কবির মাইজভান্ডারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি: মোঃ আসকির খান মাইজভান্ডারী, মোঃ লিয়াকত মিয়া মাইজভান্ডারী ও আব্দুল খালেক মাইজভান্ডারী, যুগ্ম-সাধারণ সম্পাদক: মোঃ সমরাজ মিয়া মাইজভান্ডারী, সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাপ খা মাইজভান্ডারী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আজিম উদ্দিন মাইজভান্ডারী, অর্থ সম্পাদক: মোঃ আলকাছ মিয়া মাইজভান্ডারী, প্রচার সম্পাদক: মোঃ মানিক মিয়া মাইজভান্ডারী, দপ্তর সম্পাদক: মোঃ সুজন মিয়া মাইজভান্ডারী।
গত বৃহস্পতিবার রাত ৮টায় হবিগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড উমেদনগর পাটনিহাটিতে আলহাজ্ব মুজিবুল বশর আল হাচানী আল মাইজভান্ডারী (ক) মুজিবুর বাবার মুরিদ ও ভক্ত আশেকানদের এক আলোচনা সভায় উক্ত কমিটি গঠন করা হয়। শেষে মাইজভা-ারী তরিকায় নিয়ে আলোচনা ও মিলাদ মাহফিল করা হয়। এতে উপস্থিত ছিলেন আশেকানে মাইজভান্ডারী জেলা কমিটির ক্যাশিয়ার খলিলুর রহমান মাইজভান্ডারী।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com