সোমবার, ১০ মে ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
নবীগঞ্জের বহু অপকর্মের হোতা প্রতারক শ্যামানন্দ কারাগারে

নবীগঞ্জের বহু অপকর্মের হোতা প্রতারক শ্যামানন্দ কারাগারে

নিজস্ব প্রতিনিধি ॥ বহু অপকর্মের হোতা নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দির শ্যামানন্দ ভট্টাচার্য্য অবশেষে হবিগঞ্জ কারাগারে। জানা যায়, বিশেষ ধর্মের পুরোহিত নামধারী হরচন্দ্র ভট্টাচার্য্যরে পুত্র শ্যামানন্দ ভট্টাচার্য্য ওরপে স্যামু ভট স্বাধীনতার পূর্বে দেশত্যাগী হলেও স্বাধীনতা উত্তর বাংলাদেশে ফিরে পৈত্রিক সম্পত্তি বিক্রি করে ভারত চলে যায়। আবার বাংলাদেশে ফিরে পিতার ভিন্ন ভিন্ন নামধারণ ও ওয়ারিশান সেজে প্রতারনা এবং জাল-জালিয়াতির মাধ্যমে জমিজমা বিক্রি করে এলাকায় দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করতে থাকে। যা বিভিন্ন পত্র-পত্রিকায়ও প্রকাশিত হয়েছিল। তবে বিশেষ ধর্মের লোক হওয়ায় সব কিছু থেকে পার পেয়ে যায়। অবশেষে মান্দারকান্দির মৃত শাহ জাহির আলীর পুত্র শাহ মোঃ মোশাররফ আলী (সেলিম) দায়েরকৃত প্রতারনা ও জালিয়াতির সি.আর ৫৯৪/১৯নং মামলায় গতকাল হাজিরা দিলে বিজ্ঞ বিচারক শ্যামানন্দকে হবিগঞ্জ কারাগারে প্রেরণ করেন। মামলায় যে সব দলিলে জাল-জালিয়াতি করা হয়েছে তন্মধ্যে ৫৫১৬ তাং ১০.১০.৯৯ ইং ও ৫৮৭৬ তাং ২৫.১০.৯৯ ইং, ৫৮৭৫ তাং ২৫. ১০. ৯৯ইং, ৬৬২৩ তাং ০৬. ১২. ৯৯ ইং ও ২৭৮৯/২০১৯ ইং।
প্রকাশ বহু প্রতারনা ও অপকর্মের হোতা শ্যামানন্দ ভট্টাচার্য্যরে কাহিনী দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস ২১ আগষ্ট ২০০৭ইং সংখ্যায় “নবীগঞ্জের মান্দারকান্দি গ্রামে গ্রাম্য প্রতারকের অপকর্ম ও অসামাজিক কার্যকলাপে এলাকাবাসী অতিষ্ঠ” শীর্ষক খবর প্রকাশিত হয়েছিল।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com