শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে কোরআন প্রতিযোগিতা সম্পন্ন

  • আপডেট টাইম সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
  • ৫০১ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বিপুল উৎসাহ উদ্দিপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন এর উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেছে আজমিরীগঞ্জের আজিমনগর মাদরাসার ছাত্র নুরুল ইসলাম নাঈম। ২য় স্থান অর্জন করেছে বড়ইউড়ি মাদরাসার ছাত্র মাহমুদুল হাসান এবং ৩য় স্থান অর্জন করেছে একই মাদরাসার ছাত্র আরিফুল ইসলাম মাসুম। নগদ টাকা ক্রেস্টসহ মোট ১০টি পুরস্কারের মধ্যে শায়খ আবু নছর কোরাইশী দাখিল মাদরাসার ছাত্র মনিরুজ্জামান ৬ষ্ঠ ও আবু হাসান ৯ম স্থান অর্জন করেছেন। জামেয়া সাদিয়া বাসিয়া পাড়া মাদরাসার ছাত্র নজরুল ইসলাম ৪র্থ ও আবু সালমান ১০ম স্থান অর্জন করেছেন। তাছাড়া আজিমনগর মাদরাসার ছাত্র তাফাজ্জুল হক ৫ম, আব্দুল্লাহ আল মাহবুব ৭ম ও সাইফুল জহির ৮ম। গত শনিবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয় হিফজুল কোরআন প্রতিযোগিতা। বিকাল ৩টায় ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ সাংবাদিক শিব্বির আহমদ আরজু’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ উমেদনগর টাইটেল মাদরাসার মোহাদ্দিস হাফেজ মাওঃ তাফহিমুল হক। হাফেজ তাওহীদুল ইসলাম ও হাফেজ সুহাইল আহমদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মুফতি আতাউর রহমান, ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, মাওঃ গোলাম কাদির, মাওঃ আব্দুল জলিল ইউসূফী, মাওঃ শায়খ সিরাজুল ইসলাম, খায়রুল বাশার সোহেল, প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মখলিছ মিয়া।
এ ছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওঃ নজরুল ইসলাম, হাফেজ মাওঃ হামিদুর রহমান চৌধুরী সুমন, মাওঃ মখলিছ মিয়া, শেখ আজিজুর রহমান, হাফেজ মাসুম বিল্লাহ প্রমুখ। বক্তাগণ বলেন, পৃথিবীতে যত রকমের প্রতিযোগিতা আছে তন্মধ্যে শ্রেষ্ঠতম প্রতিযোগিতা হচ্ছে কোরআনের প্রতিযোগিতা। বিশ্বের বড় বড় দেশকে পেছনে ফেলে বারংবার এ দেশের ক্ষুদে হাফেজরা বিশ্ব চ্যাম্পিয়ন হলেও রাষ্ট্রীয়ভাবে কোন সংবর্ধনা না দেওয়ায় বিস্ময় প্রকাশ করেন বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com