শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

এমপি আবু জাহিরের উন্নয়নের প্রতিদান দেয়ার সময় এসেছে-মহিলা আওয়ামী লীগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮
  • ৫৩২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ যে কোনও কাজে সফলতার জন্য পুরুষদের পাশাপাশি নারীদেরকেও এগিয়ে আসতে হয়। শুধু পুরুষরা কোনও কাজ করলে কাংখিত উন্নয়ন হয় না। উন্নয়নে নারীদেরকে সম্পৃক্ত করতে হয়। হবিগঞ্জ-৩ আসনের এমপি এডঃ মোঃ আবু জাহির নারীদের শিক্ষা, কর্মসংস্থানসহ নারী উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন। তার এই কাজের প্রতিদান দেয়ার সময় এসেছে এখন।
গতকাল দিনব্যাপী হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নে গণসংযোগ ও নির্বাচনী সভায় এসব কথা বলেন হবিগঞ্জের মহিলা আওয়ামী লীগ নেত্রীরা।
এ উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের-সহ সভাপতি আলেয়া জাহির, শাহানারা চৌধুরী, তাহেরা চৌধুরী, লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য ফতেমাতুজ জোহরা রিনা, সেলিনা বেগম চৌধুরী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, হাবিবা আক্তার, নিপা আক্তার, শেফা আক্তার, শারমিন চৌধুরী, জেরিন মাহমুদ, এডঃ শারমিন সুমন, শেফা আক্তার, আয়েশা খানম রানি, শিরিন চৌধুরী, শিরিন আক্তার, ঝুমা বেগম, পারুল বেগম, তমা বেগম, খালেদা, মুক্তা বেগম, খুদেজা বেগম, তাহমিনা বেগম, মাসুদা আক্তার, শিউলী আক্তার, কামরুন্নাহার, রুমি আক্তারসহ মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com