শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সরকার লুটপাটের রাজত্ব কায়েম করেছে-জিকে গউছ

  • আপডেট টাইম বুধবার, ২৫ জুলাই, ২০১৮
  • ৪৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে বিএনপি নেতাকর্মীরা ততই উজ্জীবিত হচ্ছে। বাংলাদেশের মাঠিতে সহায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে। আজকে যারা পুলিশকে ব্যবহার করে দেশে অরাজকতা সৃষ্টি করেছে, এই পুলিশ আর বেশি দিন তাদেরকে পাহারা দিবে না বলে আমরা বিশ্বাস করি। পুলিশ জনগনের জানমাল ও ইজ্জতের হেফাজত করার শপথ নিয়েই চাকুরীতে যোগ দিয়েছে। আমরা বিশ্বাস করি, পুলিশ তাদের শপথ রক্ষা করবে। তিনি গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর শায়েস্তানগরস্থ দলের কার্যালয়ে বাহ্মণডোরা ইউনিয়ন বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মেয়র জি কে গউছ বলেন, আওয়ামীলীগ সরকারের নিকট রাষ্ট্রীয় সম্পদের নিরাপত্তা নেই, ব্যাংকে গচ্ছিত জনগনের টাকার নিরাপত্তা নেই, সোনার নিরাপত্তা নেই। সর্বশেষ ২শ ১৪ কোটি টাকার কয়লার খোঁজ নেই। এই সরকার দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে। এই অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়, ভোটাধিকার ফিরত চায়। আর দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মধ্য দিয়েই তা সম্ভব। এ জন্য বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে আরও বেগবান করতে হবে।
তিনি বলেন-এই সরকার আমলে মানুষের মত প্রকাশের স্বাধীনতা নেই। মানুষের জানমালের নিরাপত্তা নেই, গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই, সংবাদপত্রের স্বাধীনতা নেই। মুক্ত চিন্তার মানুষ মাহমুদুর রহমানের মত ব্যক্তি আদালতে গিয়ে হামলার শিকার হতে হয়। এভাবে একটি দেশ চলতে পারে না। দেশবাসী এই সরকারের আচরণে অতিষ্ঠ। এই সরকারের কাছ থেকে মানুষ মুক্তি চায়।
ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম সানু, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন বাচ্চু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা ছাত্রদলের সহ সভাপতি আরিফে রাব্বানী টিটু, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, মর্তুজা আহমেদ রিপন, মিজানুর রহমান সুমন, আব্দুল কাইয়ুম, সেলিম আহমেদ, মনির মিয়া, মারাহাজ খান, মাওলানা আবু তাহের, আনোয়ার আলী, ইলিয়াছ চৌধুরী, মোহন মিয়া, তোফায়েল আহমেদ মনির, খলিলুর রহমান, মোশাহিদ আলী, সফিকুল ইসলাম রিপন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com