বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ ল’ কলেজের ছাত্রীকে হত্যাচেষ্টা মামলায় আটক স্বামীর জামিন না-মঞ্জুর

  • আপডেট টাইম বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭
  • ৪৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ল’ কলেজের ছাত্রীকে হত্যাচেষ্টা মামলায় আটক স্বামী রমজান আলী ওরফে রাজুর (৩৫) জামিন না-মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে জামিন আবেদন করলে বিচারক তার জামিন নামঞ্জুর করেন। এর আগে গত রবিবার দুপুরে চুনারুঘাট উপজেলা পরিষদের গেইট থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা।
পুলিশ জানায়, চুনারুঘাট পৌর এলাকার হাতুন্ডা গ্রামের হাজী নিম্বর আলীর পুত্র রাজমিস্ত্রী রমজান আলী ওরফে রাজু বিয়ে করে পাকুড়িয়া গ্রামের মৃত হাজী নুরুল ইসলামের কন্যা আসমাকে। বিয়ের পর প্রায়ই তার উপর যৌতুকের জন্য নির্যাতন চালাত। ২০১৫ সালে মে মাসে আসমাকে কৌশলে প্রাকৃতিক দৃশ্য দেখানোর কথা বলে সাতছড়ির গহীন বনে নিয়ে যায় স্বামী রমজান আলী। সেখানে ওৎ পেতে থাকে তার দুই সহযোগী। তারা আসমাকে জাপটে ধরে শারীরিক ও মানসিক নির্যাতন চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়। বনকর্মীরা আসমার পরিবারের লোকজনকে খবর দিলে তারা আসমাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে হবিগঞ্জ ল’ কলেজের ছাত্রী আসমা বাদি হয়ে মামলা করলে ৩ বছর পর রাজু পুনরায় গত রবিবার ওই সময় আসমাকে অপহরণের চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন রাজুকে আটক করে পুলিশে সোপর্দ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com