বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সিটি ইউনিভার্সিটি অফ নিউইয়র্কের পিস অফিসার হলেন নবীগঞ্জের রুবেল

  • আপডেট টাইম সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৮০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিশ্বের অন্যতম সেরা সিটি ইউনিভার্সিটি অফ নিউইয়র্ক পাবলিক সেফটি পুলিশ ডিপার্টমেন্টে নবীগঞ্জের রুবেল আহমেদ পিস অফিসার হিসেবে যোগদান করেছেন। গত ১ সেপ্টম্বর শুক্রবার নিউইয়র্কের ইয়র্ক কলেজের অডিটোরিয়াম হলরুমে এক অনারম্ভর অনুষ্ঠানের মাধ্যমে তাঁকে এ সম্মান প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে সিটি ইউনিভার্সিটি অফ নিউইয়র্ক পাবলিক সেফটি ডিপার্টমেন্টের পরিচালক উইলিয়াম ব্যারি। পিস অফিসার রুবেল আহমদ তাঁর এই অর্জনকে নিজের ব্যক্তিগত ও কর্মজীবনের দীর্ঘ পরিশ্রম, সততা ও একাগ্রতার ফসল হিসেবে বর্ণনা করেন। তিনি আরো বলেন নিউইয়র্ক সিটি পাবলিক পুলিশ ডিপার্টমেন্টে অফিসার হিসেবে যোগদান করে একজন বাঙ্গালী হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমার এই অর্জন বাঙ্গালী কমিউনিটি পাড়ায় এক সফলতার মুকুট বয়ে আনে। তিনি সমগ্র বাংলাদেশী কমিনিটির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বাংলাদেশী কমিউনিটির উন্নয়নে সর্বাত্মক সহায়তা থাকবে বলে জানান।
নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামের বাসিন্দা অফিসার  রুবেল আহমদ এর পিতা মরহুম মুহাম্মদ মক্তব মিয়া এবং মাতা মিনারা চৌধুরী। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে অফিসার রুবেল আহমদ দ্বিতীয়। বড় বোন লিপি বেগম ও ছোট বোন সুমা বেগম সিটি ইউনিভার্সিটি অফ নিউইয়র্কের ছাত্রী। অফিসার মুহাম্মদ রুবেল আহমদ নবীগঞ্জ জে.কে হাইস্কুল থেকে মাধ্যমিক ও নবীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষা সম্পন্ন শেষ করে ২০০৯ সালে নিউইয়র্ক গমণ করেন। সেখানে নিউইয়র্ক সিটি ইউনিভার্সিটি থেকে ক্রিমিনাল জাস্টিস ও ক্রিমিনাল ইনভেস্টিগেশন এর উপর স্পেশাল ডিগ্রী লাভ করেন। পরবর্তীতে প্রবাস জীবনের ব্যস্ততায় ও জীবন জীবিকার উদ্দেশে কর্মজীবনে তিনি দীর্ঘদিন নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের স্কুল সেফটি এজেন্ট হিসাবে কাজ করেন। কর্মব্যস্ত শহরে এক এক করে নিজে পা রাখেন এবং জীবনের প্রতি ক্ষেত্রে চ্যালেঞ্জের সাথে মোকাবেলা করে আজকের এই পর্যায়ে উপনীত হন। তিনি নিজের এই সাফল্যের জন্য পরিবার ও নিজের স্যাক্রিফাইস এবং পরিশ্রমকে মূলশক্তি হিসেবে তুলে ধরেন। অফিসার রুবেল এখানে থেমে থাকতে চান না, তিনি আরো এগিয়ে যেতে সফলতার সিড়িঁ বেয়ে একজন ‘ল’ এনর্ফোসমেন্ট স্পেশালিষ্ট হতে চান। এজন্য তিনি সকলের দোয়া কামনা করেন। ব্যক্তি জীবনে খুবই নম্র ও ভদ্র প্রকৃতির মানুষ অফিসার রুবেল। বর্তমানে জন জে কলেজে ক্রিমিনাল ‘ল’ এর উপর শিক্ষারত অফিসার রুবেল ভবিষ্যতে পড়ালেখা শেষ করে আরো বড় কিছু অর্জন করতে চান। কর্মক্ষেত্রে সফলতার সাথে ব্যক্তি জীবনে সফল অফিসার রুবেল স্থানীয় সকল ধরনের সামাজিক অনুষ্ঠানে সবসময় স্বকীয়ভাবে উপস্থিত থাকেন। অবসর সময়ে প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করা এবং সামাজিক ও পারিবারিক কাজে নিজকে ব্যস্ত রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com