বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লস্করপুরে হামলা চালিয়ে বিএনপির মঞ্চ ভাংচুর ৩০ নেতাকর্মী আহত

  • আপডেট টাইম রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ৫০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়ন বিএনপি সমাবেশ পণ্ড হয়ে গেছে। বিএনপির দাবী পুলিশ-আওয়ামীলীগের একদল কর্মী হামলা চালিয়ে মঞ্চ ভাংচুর ও বিএনপি নেতাকর্মীদের মারদর করে। এতে বিএনপি ও সহযোগি সংগঠনের প্রায় ৩০ আহত হয়েছে।
বিএনপির দলীয় সুত্রে জানা যায়, গতকাল শনিবার বিকালে লস্করপুর ইউনিয়নের আব্দাবখাই এলাকায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ। কিন্তু সমাবেশের নির্ধারিত সময়ের পূর্বেই স্থানীয় আওয়ামীলীগের একদল কর্মী মিছিল সহকালে সেখানে গিয়ে বিএনপির সমাবেশের মঞ্চে হামলা চালিয়ে ভাংচুর করে। খবর পেয়ে একদল পুলিশ নিয়ে উপস্থিত হন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলাম। তিনি সমাবেশ বন্ধ করতে নির্দেশ দেন। কিন্তু বিএনপি নেতাকর্মীরা এতে রাজি হয়নি। এক এক পর্যায়ে পুলিশ লাঠি চার্জ করে। এতে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, লস্করপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফরিদ মিয়া, জেলা জিসাসেস সদস্য সচিব আব্দুল আওয়ালসহ ৩০জন আহত হয়।
এদিকে এ ঘটনার প্রতিবাদে মশাজান পয়েন্ট থেকে গোপায়া বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরে তেতৈয়া ব্রীজের পূর্বে পাড়ে সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান।
এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি গউছের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিএনপির পূর্বনির্ধারিত অনুষ্ঠানে পুলিশ-আলীগ একত্রে হামলা চালায়। পুলিশ লাঠি চার্জ করে। এতে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুর রহমান এরান, ইউনিয়ন সভাপতি ফরিদসহ ৩০ জন নেতা-কর্মী আহত হন। আইন শৃংখলা অবনতির আশংকায় আমরা নির্ধারিত স্থানে আর সভা করিনি। তবে ইউনিয়নের বিভিন্ন স্থানে সদস্য সংগ্রহ অভিযান হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com