শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে মামলা করে বিপাকে পড়েছেন অসহায় পরিবার

  • আপডেট টাইম রবিবার, ২১ মে, ২০১৭
  • ৪৫১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পাহাড়ী পল্লীতে প্রভাবশালীর বিরুদ্বে মামলা করে বিপাকে পড়েছেন ৫ সন্তানের জননী শিল্পি বেগম নামে এক অসহায় মহিলা। ওই প্রভাবশালী ও তার লোকজনের অনবরত হুমকির মুখে চরম নিরাপত্তাহীনহায় রয়েছেন বাদী ও তার পরিবারের লোকজন। মামলা তুলে নেয়ার জন্য প্রতিদিন নানা ভাবে চাপ প্রয়োগ করা হচ্ছে বলে জানিয়েছেন নির্যাতিতা পরিবারের লোকজন।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার পাহাড়ী অঞ্চল খ্যাত গজনাইপুর গ্রামের আনিছ উল্লাহর ছেলে প্রভাবশালী সেলিম মিয়া একই গ্রামের সাদিক মিয়ার স্ত্রী শিল্পি বেগমকে ভয়ভীতি দেখিয়ে ধার হিসেবে বেশ কিছু টাকা নেয়। নেয়ার সময় সে জানায় কিছু দিনের মধ্যে টাকা পরিশোধ করে দেবে। কিন্তু সে টাকা দেই দিচ্ছি বলে সময় কর্তন করতে থাকে। এ অবস্থায় গত ১৩মে শনিবার ওই প্রভাবশালী সেলিম মিয়াকে পাওনাদার শিল্পি বেগম বাড়ীতে ডেকে এনে তাকে টাকার কথা বললে সে ক্ষেপে যায়। এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে ওই অসহায় মহিলা শিল্পি বেগমকে লাঠি দিয়ে বেদড়ক ভাবে পিটিয়ে আহত করে। এ সময় মহিলার শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এর পর ওসমানী হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ীতে এসে শিল্পি বেগম বাদী হয়ে ওই প্রভাবশালী সেলিমকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে এ খবর পেয়ে সেলিম ও তার সাঙ্গপাঙ্গরা রাস্তা ঘাটে ও বাড়ীতে গিয়ে ওই মহিলা ও তার লোকজনকে মামলা তুলে নেয়ার জন্য প্রতিদিন নানা হুমকি ধামকি ও চাপ প্রয়োগ করে আসছে। এ ঘটনায় মামলা দায়ের করে বিপাকে পড়েছেন ওই মহিলা ও তার পরিবার। এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন অসহাস পরিবারের লোকজন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কেউ যদি অন্যায়ভাবে কারোর সাথে প্রভাব কাটায় এবং হুমকি ধামকি দেয় অভিযোগ পেলে তাদের বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com