শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বাকপ্রতিবন্ধী প্রেমিক জুটির অসম প্রেম ॥ আজ নবীগঞ্জের পান্না ও সিরাজের বিয়ে

  • আপডেট টাইম শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭
  • ৫৬৪ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ কথা বলতে না পারলেও অনুভূতির প্রকাশ তো আর থেমে থাকে না। যেমন থাকেনি সিরাজ আর পান্নার জীবনে। আর প্রেমের জন্য মুখে কোন ভাষার প্রয়োজন নেই, নেই দুরত্বেরও বালাই। তাইতো সুদূর লন্ডন থেকে বাকপ্রতিবন্ধী সিরাজ আহমদ বাংলাদেশে ছুটে এসেছেন আরেক বাকপ্রতিবন্ধী ফাবিহা খানম পান্নার প্রেমের টানে। আর সব প্রতিবন্ধকতাকে জয় করেই ঘর বাঁধতে বাধছেন দুই জেলার দুই বাকপ্রতিবন্ধী। এ যেন এক অসাম প্রেমের গল্প! আজ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি মাহবুবা কমিউনিটি সেন্টারে বাকপ্রতিবন্ধী প্রেমিক জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।
ফাবিহা খানম পান্না নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের বড় পিরিজপুর গ্রামের মৃত মুহিব উদ্দিনের তৃতীয় মেয়ে। আর সিরাজ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের উলুয়াইল গ্রামের মৃত হাজি মখলিছুর রহমানের ছেলে।
সিরাজ-পান্না প্রেমের সফল পরিণতির এই গল্প এখন নবীগঞ্জ ও মৌলভীবাজারে চমক লাগিয়েছে।
পান্নার ঘনিষ্ট সূত্রে জানা গেছে, প্রায় ২ বছর ধরে ফেসবুকে মোছাঃ ফাবিহা খানম পান্নার সঙ্গে পরিচয় হয় সিরাজের। এর পর দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এক পর্যায়ে পরস্পরকে ভালোবেসে ফেলেন তারা দুজনই বাক প্রতিবন্ধী। পরে তারা দুজনই সিদ্ধান্ত নেন বিয়ে করার। গত সাত দিন আগে সিরাজ লন্ডন থেকে মা ও ছোট ভাইকে নিয়ে দেশে আসেন। এসে দু পরিবারের যৌথ উদ্যোগে বিয়ের দিন ধার্য্য করা হয়। অতঃপর সকল জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে আজ ২১ এপ্রিল শুক্রবার ঢাকা সিলেট মহাসড়ক ঘেষা নবীগঞ্জ উপজেলার আউশকান্দি মাহবুবা কমিউনিটি সেন্টারে বিবাহ কার্য অনিুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com