শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

এমপি আবু জাহির টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে শাপলা চ্যাম্পিয়ন ॥ প্রধানমন্ত্রীর পরিবারের কারো নামে নামকরণ হবে স্টেডিয়ামের-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অস্কার এমপি আবু জাহির টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে শাপলা সংসদ। গতকাল আধুনিক স্টেডিয়ামে ফাইনাল খেলায় তারা ১৭ রানে ইয়ং ব্রাদার্সকে পরাজিত করে।
টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে শাপলা সংসদ নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১০৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে পারভেজ ২৫, কামরুল ১৯, আশিক ১৭ ও ইমরান ১৪ রান সংগ্রহ করে। ইয়ং ব্রাদার্সের মাসুম আহমেদ পায় ৫ উইকেট। জবাবে ইয়ং ব্রাদার্স ১৮.৩ ওভারে ৮৮ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ফরহাদ ৫৩ ও সাগর ১২ রান সংগ্রহ করে। শাপলার আসিফ ও কামরুল ৩টি করে এবং রাহিন ২টি উইকেট লাভ করে। অলরাউন্ড নৈপুন্যের জন্য শাপলার কামরুল ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন। খেলা পরিচালনা করেন আশফাকুর রহমান লোকমান ও অভিজিৎ ভট্টাচার্য্য। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হবিগঞ্জবাসীর বহুদিনের স্বপ্ন ছিল আধুনিক স্টেডিয়াম নির্মাণের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জবাসীকে তা উপহার দিয়েছেন। তাই হবিগঞ্জবাসী কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য প্রধানমন্ত্রীর পরিবারের কারো নামে এই স্টেডিয়ামের নামকরণের জন্য প্রস্তাব করা হয়েছে। এ ব্যাপারে উপস্থিত সবার সমর্থন চাইলে সবাই হাত তুলে তার এই প্রস্তাবকে স্বাগত জানান। এমপি আবু জাহির বলেন, ক্রীড়াঙ্গনের উন্নয়নে কাজ করতে তিনি আনন্দ পান। তাই সব সময় হবিগঞ্জের ক্রীড়াঙ্গনকে পৃষ্টপোষকতা করে আসছেন। স্টেডিয়াম বাস্তবায়নের উপর এখন আন্তর্জাতিক খেলাধূলার আয়োজন করাই পরবর্তী লক্ষ্য। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি আব্দুর রহমান, জিয়াউল হাসান তরফদার মাহীন, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল বারী আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ সুলতান মাহমুদ, বদরুল আলম, কোষাধ্যক্ষ এডঃ শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপ-প্রচার সম্পাদক এডঃ আব্দুল মোছাব্বির বকুল, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াসিনুল হক, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আব্দুল মোতালিব মমরাজ, এডঃ বিভৎসু চক্রবর্তী বিভু, শফিকুজ্জামান হিরাজ, তাজউদ্দিন আহমেদ তাজ, আবুল কালাম, ইব্রাহিম খলিল সোহেল, হুমায়ুন কবীর চৌধুরী সাহেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ ফেরদৌস আহমেদ, ডাঃ আহমুদুর রহমান আবদাল, রাসেল চৌধুরী, ফজলে রাব্বী রাসেল, সৈয়দ মইনুল ইসলাম আরীফ, খোকন তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী প্রমুখ। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া বিগত সময়ের অনুষ্ঠিত বিভিন্ন লীগ ও টুর্ণামেন্টের বিজয়ীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়। প্রসঙ্গত, টুর্ণামেন্টে সিলেট বিভাগের শীর্ষস্থানীয় ১২টি দল অংশ গ্রহণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com