বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

শহরের বগলা বাজারে টমটম চুরি দায়ে যুবক আটক

  • আপডেট টাইম রবিবার, ১ জানুয়ারী, ২০১৭
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বগলা বাজার এলাকা থেকে টমটম চুরি করার সময় আকাশ মিয়া (১৮) নামের এক চোর ধরাশায়ী হয়েছে। পরে তাকে উত্তম মধ্যম দিয়ে সদর থানায় সোপর্দ করা হয়। সে শহরের নাতিরাবাদ এলাকার সাজনু মিয়ার পুত্র।
শনিবার সন্ধ্যায় ওই এলাকার অগ্রদূত কাউন্টারের নিকট থেকে ১০৫ নম্বরের একটি টমটম চুরি করে নিয়ে যাবার সময় এর চালক আলমগীর মিয়া দেখে ফেলে। এ সময় সে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন আকাশকে আটক করে। পরে তাকে উত্তম মধ্যম দিয়ে থানায় সোপর্দ করা হয়। জনতা তার কাছ থেকে টমটম চুরির মাষ্টার চাবি উদ্ধার করে পুলিশের কাছে জমা দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com