সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ধুলিয়াখালে সিএনজির ধাক্কায় স্কুল ছাত্রী আহত

  • আপডেট টাইম সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল শিল্পনগর এলাকায় সিএনজির ধাক্কায় রুমা আক্তার (১০) নামের এক স্কুল ছাত্রী আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সে পশ্চিম ভাদৈ গ্রামের আব্দুল হামিদের কন্যা। গতকাল সকাল ৯টায় এ ঘটনা ঘটে।
আহত সূত্রে জানা যায়, ওই স্থানে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী সিএনজি তাকে ধাক্কা দেয়। এতে রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হয় রুমা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com