শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলে ১০ দিনেও ব্যবসায়ী ফেরদৌসের খোঁজ মেলেনি ॥ আরো এক মাদরাসা ছাত্র নিখোঁজ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬
  • ৪১৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ১০ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ হওয়া ব্যবসায়ী ফেরদৌস আহমেদের। অপর মাদরাসা ছাত্র ইকবাল ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ফেরদৌস ও ইকবালের পরিবারে চলছে কান্নার রোল। তাদের ভাগ্যে কি ঘটেছে কেউ কিছু বলতে পারছেনা।
বাহুবল উপজেলার চন্দনিয়া গ্রামের ফারুক আহমেদ-এর পুত্র ব্যবসায়ী ফেরদৌস আহমদ (২৮) স্থানীয় নন্দনপুর বাজারে ব্যবসা করেন। তার ব্যবসা প্রতিষ্ঠানের নাম ‘মেসার্স শেখ এন্টারপ্রাইজ’। গত ১৩ মার্চ তিনি রাত সাড়ে ৮টায় দোকানের ম্যানেজার মোঃ সফিক মিয়াকে দোকান বুঝিয়ে দিয়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে দোকান থেকে বের হন। সময়মত তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তার মোবাইল ফোনে কল দিয়ে ফোনটি বন্ধ পান। এরপর থেকে শুরু হয় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি। কোথাও তার সন্ধান না পেয়ে ব্যবসায়ী ফোরদৌসের পিতা ফারুক আহমেদ গত ১৯ মার্চ বাহুবল মডেল থানায় এ ব্যাপারে জিডি এন্ট্রি করেন। ওই দিনই তদন্তকারী কর্মকর্তা বাহুবল মডেল থানার এসআই মোঃ জিয়াউদ্দিন নিখোঁজ ফেরদৌসের দোকান কর্মচারী শফিক মিয়া ও পার্শ্বের দোকান মালিক জুয়েল মিয়াকে আটক করেও ছেড়ে দেন। এরপর আর কোন পুলিশী তৎপরতাও নেই বলে অভিযোগ নিখোঁজ ফৌরদৌসের পরিবারের সদস্যদের।
এদিকে, বাহুবল উপজেলার পূর্ব জয়পুর (খানবাড়ি) গ্রামের ওয়াহিদ খান-এর পুত্র সুয়েল খান ইকবাল (১৪) গত ২০ মার্চ নিখোঁজ হয়। এ ব্যাপারে গতকাল বুধবার তার মা মোছাঃ শাহেনা খাতুন চুনারুঘাট থানায় জিডি এন্ট্রি করেছেন।
শাহেনা খাতুন জানান, তার ছেলে ইকবাল চুনারুঘাট উপজেলার করিমপুর হাফিজিয়া মাদরাসায় হিফজ বিভাগে লেখাপড়া করে। গত ১৭ মার্চ সে মাদরাসা থেকে ছুটি নিয়ে বাড়ি আসে এবং ছুটি কাটিয়ে ২০ মার্চ সকালে বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে রওনা হয়। বেলা সাড়ে ১১টার দিকে ইকবাল মাদরাসার নিকটবর্তী তার আত্মীয় মাওলানা ফারুক মিয়ার বাড়ি যায় এবং সেখান থেকে কাপড়ছোপড় নিয়ে মাদরাসার উদ্দেশ্যে পুনরায় রওনা হয়। দুপুরে ইকবালের মা শাহেনা খাতুন মাদরাসায় ফোন দিয়ে জানতে পারেন তার ছেলে সেখানে পৌঁছেনি। বিষয়টি তিনি তার খালাত ভাই মাওলানা ফারুক মিয়াকে অবগত করলে তিনি মাদরাসায় গিয়ে জানতে পারেন সে মাদরাসায় পৌঁছেনি। এরপর থেকে ইকবালের পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com