শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে প্রবাসী স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা ॥ আটক ঘাতক স্বামী আবুল কাশেমকে কারাগারে প্রেরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৮৪ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের লেবানন প্রবাসী ২ সন্তানের জননী আকলিমা আক্তার ডলিকে গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টার অভিযোগে প্রবাসী স্বামী আবুল কাশেমকে গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রবিরবার বিকেলে তার পিতা ওমর আলী বাদী হয়ে জামাতা আবুল কাশেমকে আসামী করে থানায় মেয়েকে গলা কেটে হত্যার চেষ্টার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছেন। তদন্তকারী কর্মকর্তা এসআই মরম আলী আটক আবুল কাশেমকে গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠান।
গত রবিবার সকালে আকলিমা আক্তার ডলির স্বামী আবুল কাশেম তার শ্বশুর বাড়িতে স্ত্রীকে গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা চালায়। এলাকাবাসী পাষন্ড আবুল কাশেমকে আটক করে পার্শ্ববর্তী সীমান্ত ফাঁড়ি বিজিবি সদস্যদের হাতে সোপর্দ করলে পুলিশ সেখান থেকে তাকে থানায় নিয়ে আসে। এদিকে আশংকাজনক অবস্থায় আখলিমা আক্তার ডলিকে স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। রাতে আইসিও থেকে তাকে বেডে নিয়ে আসা হয়েছে। স্বজনরা জানায়, তার অবস্থার কিছুটা উন্নতি হলেও শংকা কাটেনি।
জানা যায়, ২০০৪ সালে মাধবপুর উপজেলার শিয়ালউড়ি গ্রামের ওমর আলীর মেয়ে আকলিমা আক্তার ডলির সঙ্গে পাশ্ববর্তী বিজয়নগর উপজেলার পাচগাঁও গ্রামের আব্দুল মওলার ছেলে আবুল কাশেমের বিয়ে হয়। ২০১২ সালের আকলিমা আক্তার ডলি জীবিকার সন্ধানে লেবাননে পাড়ি জমায়। এরপর থেকে স্বামী আবুল কাশেম ও ডলির মধ্যে সম্পর্কের অবনতি হয়। গত ৭ সেপ্টেম্বর ডলি লেবানন থেকে বাবার বাড়ি শিয়ালউড়ি গ্রামে এলে স্বামী আবুল কাশেম স্ত্রী ডলির কাছে যায়। কিন্তু ডলি আবুল কাশেমকে এড়িয়ে চলে। ডলিকে স্বামী আবুল কাশেম তার বাড়ি পাচগাঁও নিতে চাইলে ডলি যেতে অস্বীকৃতি জানায়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে থানায় আটক আবুল কাশেম জানান, সে ডলিকে ভালবেসে পরিবারের অসম্মতিতে বিয়ে করেছিল। বিদেশ যাওয়ার পর থেকে ডলি বদলে যায়। এ কারনে সে রাগে ক্ষোভে দুঃখে ডলিকে গলা কেটে হত্যার চেষ্টা করেছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com