শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শহরের পুরান মুন্সেফী এলাকায় প্রেসিডেন্সী স্কুলে ॥ শিক্ষককে শ্বাসরুদ্ধ করে হত্যা ॥ সন্দেহভাজন ২জন আটক

  • আপডেট টাইম রবিবার, ১৫ মার্চ, ২০১৫
  • ৩৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পুরান মুন্সেফী এলাকায় প্রেসিডেন্সী স্কুল এন্ড কলেজের শিক্ষক আবু মুসা স্বপন (২৫)কে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে DSC01361 copyহবিগঞ্জ থানা পুলিশ ওই স্কুলের অফিস রুমে মেঝে উলঙ্গ অবস্থায় পড়ে থাকা স্বপনের লাশ উদ্ধার করে। এ ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য স্কুলের ২ শিক্ষককে আটক করেছে পুলিশ। নিহত আবু মুসা স্বপন সদর উপজেলার মশাজান গ্রামের মৃত তোরাব আলীর ছেলে। তিনি হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের মাস্টার্স ১ম বর্ষের ছাত্র ছিল।
পুলিশ ও এলাকাবাসী জানান, হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের মাস্টার্স ১ম বর্ষের ছাত্র আবু DSC01357 copyমুসা স্বপন প্রেসিডেন্সী স্কুল এন্ড কলেজের আবাসিক শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এ সুবাদে তিনি রাতের বেলা স্কুলে কোচিং ক্লাস করাতেন। শনিবার সকালে স্কুলের ভ্যান চালক আয়াত আলী শিক্ষার্থীদের নিয়ে স্কুলে যাওয়ার পর অফিস রুম খোলা দেখতে পান। ভেতরে উঁকি দিয়ে মাটিতে লাশ পড়ে থাকতে দেখে তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসেন। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার সাজ্জাদ ইবনে রায়হানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে সুরতহাল শেষে লাশ মর্গে প্রেরণ করেন। সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন জানান, শার্ট দিয়ে ঢাকা অবস্থায় স্বজনের নগ্ন kuner obijuge atok copyমৃতদেহ উদ্ধার করা হয়েছে। এসময় লাশের গলায় লাল রংয়ের কাপড় পেচানো ছিল। ধারণা করা হচ্ছে, নারীঘটিত কোন বিষয় নিয়ে পরিকল্পিতভাবে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ওই বিদ্যালয়ের কয়েকজন শিক্ষককে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
গতকাল রাত ১০টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত ২জন পুলিশ হেফাজতে রয়েছে। এরা হচ্ছে-বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের মৃত নুর মিয়ার পুত্র সরকারি বৃন্দাবন কলেজের ডিগ্রি শেষ বর্ষের ছাত্র সাইদুর রহমান (২৩) ও একই উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বদিউল আলমের পুত্র এবং প্রেসিডেন্সি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ডা: সারোয়ার হোসেনের ভাই ঢাকা ডেন্টাল কলেজের ছাত্র আজহারুল ইসলাম মুমিন (২২)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com