বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে ভূমি নিয়ে বিরোধ ॥ ইউপি চেয়ারম্যান ও নাহিদ টেক্সটাইলের লোকজনের সংঘর্ষে আহত ২৫

  • আপডেট টাইম শনিবার, ২০ ডিসেম্বর, ২০১৪
  • ৪৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার শাহজীবাজার হরিতলা এলাকায় জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নাহিদ ফাইন টেক্সটাইল মিলস্ কর্তৃপক্ষ ও ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিনের লোকজনের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘঠেছে। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে উভয় পক্ষের ২৫ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় আব্দুর রউফ (৩৫) ও আব্দুল খালেক (৪০) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত সুজন মিয়া (২৮), আলী আহমদ (৩০), রিয়াদ (২৫), কিরণ (৩০), জয়নাল (৩৫), জালাল (২৮), মোস্তাক (২৫), রেনু মিয়া (২৮), মহব্বত মিয়া (৩০) কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
Untitled-1 copy.jpgkএলাকাবাসী সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার শাহজীবাজার হরিতলা এলাকায় শিল্প স্থাপনের জন্য নাহিদ ফাইন টেক্সটাইল মিলস্ লিঃ এর পক্ষ থেকে জমি ক্রয় করা হয়। ওই জমিতে মাটি ভরাটসহ অন্যান্য কার্যক্রম পরিচালনা করছে নাহিদ টেক্সটাইল মিলস্। এদিকে কিছু জমি নাহিদ ফাইন টেক্সটাইল মিলস্ জোরপূর্বক দখলে নিয়েছে বলে বাঘাসুরা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ও তার লোকজন অভিযোগ করেন। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে শাহাব উদ্দিন চেয়ারম্যানের লোকজন বিরোধপূর্ণ ভূমিতে যায়। এতে নাহিদ টেক্সটাইল মিলস্রে লোকজন বাধা দিলে উভয় পক্ষে মধ্যে সংঘর্ষ বাঁধে। প্রায় এক ঘন্টা স্থায়ী সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া চলাকালে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে মাধবপুর থানা ও হবিগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়েরের খবর পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com