সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

চুনারুঘাটে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

  • আপডেট টাইম সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ “বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে” এ শ্লোগানে চুনারুঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে। গতকাল (১৭ মার্চ) রবিবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিবসটির কার্যক্রম।
সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন জানায় চুনারুঘাট উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, সকল প্রশাসনিক কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চুনারুঘাট পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল কাদির লস্কর। চুনারুঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কাওছার শোকরানার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায়, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, আব্দুল গফফার ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আনোয়ারুল ইসলাম প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। সভা শেষে পুরস্কার বিতরনী পর্বে “বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস”- ২০২৪ উপলক্ষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ী শিশু প্রতিযোগিদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com