মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলনে শেখ ফজলে শামস পরশ বিএনপি সহিংসতা করলে শক্তি দিয়ে প্রতিহত করবো

  • আপডেট টাইম বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১৩১ বা পড়া হয়েছে

ইখতিয়ার লোদী সানি ॥ বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি আজ জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। তাই তারা সহিংসতাকে বেচে নিয়েছে। তারেক রহমানের নির্দেশে বিএনপি সন্ত্রাসী প্রক্রিয়ায় অবতীর্ণ হয়েছে। তিনি বলেন, বিএনপি সহিংসতা করলে আমরা শক্তি দিয়ে তা প্রতিহত করবো। বিএনপি ২০১৪ সালে দেশের জনগণকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছিল। যুদ্ধাপরাধী রাজাকারকে মন্ত্রী বানিয়েছে। তাই তারা জনগণের নিকট ভোট চাইতে ভয় পায়। তারা জনসংম্পৃক্ততা হারিয়ে বিদেশীদের উপর ভর করে ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজায় দিয়ে ক্ষমতায় যেতে চায়।
তিনি বলেন, জিয়া-এরশাদের আমলে ক্ষমতার উৎস ছিল ক্যান্টমেন্ট। আমাদের ক্ষমতার উৎস এদেশের জনগণ। বিএনপি-জামাত মিলিটারী স্টাইলে পাকিস্তানী মডেলে জনগণের উপর স্টিম রোলার চালিয়েছিল। সংবাদপত্র এবং বিচার বিভাগের মুখ বন্ধ করেছিল। শেখ হাসিনার সরকার সংবাদপত্রের স্বাধীনতা, জঙ্গীবাদ নির্মুল, যোদ্ধাপরাধীদের বিচার এবং নারীর ক্ষমতায়ন নিশ্চিত করেছে।
তিনি গতকাল মঙ্গলবার হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
শেখ ফজলে শামস পরশ বলেন, যুবলীগের প্রতিষ্টাতা শেখ ফজলুল হক মনি বঙ্গবন্ধুর আদর্শ এবং স্বপ্ন বাস্তবায়নে ছিলেন অবিচল এবং আপোষহীন। তাই তাকে মুজিব বাহিনীর শ্রষ্টা ও মুজিব বাদের প্রবর্তা বলা হয়। বঙ্গবন্ধুর নির্দেশেই শেখ ফজলুল হক মনি যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। যুবলীগে এমন নেতৃত্ব সৃষ্টি করবে যারা শেখ হাসিনার উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে যে কোন ত্যাগ শিকার করতে প্রস্তুত।
তিনি বলেন, যুবলীগের একটি বিশেষ দায়িত্ব রয়েছে। আমাদের আগামীর চ্যালেন্স একদিকে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামী নির্বাচনে আওয়ামলীগের বিজয় নিশ্চিত করা, একই সাথে একটি মর্যাদাশীল জাতি হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করা। সে জন্য মেধা সম্পন্ন সুদৃঢ় নেতৃত্ব সৃষ্টি করতে হবে। সঠিক নেতৃত্ব ছাড়া কোন জাতি, দেশ, সংগঠন চলতে পারে না। সে জন্য মাঠে ময়দানে থাকতে হবে। যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় সর্বোচ্চ ত্যাগ শিকারে প্রস্তুত থাকতে হবে। নিজেদের মধ্যে গ্রুপিং, বিভক্তি বন্ধ করে শত্রু মোকাবেলা প্রস্তুত থাকতে হবে।
হবিগঞ্জে জেলা যুবলীগের সভাপতি হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডঃ মোঃ আলমগীর চৌধুরী, বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মোঃ মাহবুব আলী এমপি, এডঃ মোঃ আব্দুল মজিদ খান এমপি, হাজী মোহাম্মদ শাহনেওয়াজ এমপি, সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, কার্যনির্বাহী সদস্য ব্যারিষ্টার তৌফিকুর রহমান সুজন, ড. আশিক রহমান শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মোঃ রেজাউল কবির, তথ্য ও গবেষনা সম্পাদক শেখ মোঃ মিছির আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুকিত চৌধুরী, কার্য নির্বাহী সদস্য গাজী মোহাম্মদ সাহেদ সহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com