শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রচারণায় শতাধিক আইনজীবী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আদালতে ইওর ওনার বলে বিচারকে কাছে জামিন প্রার্থনা অথবা কোন আবেদন এর শুনানী করারই আইনজীবীদের পেশা। সকাল থেকে বিকেল পর্যন্ত আদালত প্রাঙ্গনে ব্যস্থতার শেষ নেই একজন আইনজীবীর। কিন্তু আসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে হবিগঞ্জ পৌর এলাকার উন্নয়নের প্রত্যাশায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আইনজীবীরা এখন শুধু জামিনের প্রার্থনাই করছেন না। তারা বাড়ী বাড়ী গিয়ে নৌকার ভোটও প্রার্থনা করছেন। গতকাল দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত সমগ্র শহরে শতাধিক আইনজীবী হাতে লিফলেট নিয়ে নৌকার ভোট প্রার্থনা করেন। আইনজীবীদের এই ভোট প্রার্থনার দৃশ্য নির্বাচনী প্রচারনায় এনেছে নতুন আমেজ। ভোটাররাও সচেতন এই পেশাজীবীর আহবানে ইতিবাচক সাড়া দিচ্ছেন বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী। গতকাল দুপুরে জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের সামনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে আনুষ্ঠানিক প্রচারনা অভিযানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী। এডভোকেট সুলতান মাহমুদের সঞ্চালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাবেক পিপি এডভোকেট আকবর হোসেন জিতু, জিপি-ভিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল। প্রচারনা কর্মসূচির উদ্বোধনকালে এডভোকেট আলমগীর চৌধুরী হবিগঞ্জ পৌর এলাকার উন্নয়নের স্বার্থে সকল পেশাজীবী সংগঠনকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।
পরে শহরের ১, ২ ও ৩ নং ওয়ার্ডে এডভোকেট আফিল উদ্দিন এর নেতৃত্বে একটি টিম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে এডভোকেট সৈয়দ আফজাল আলী দুদুর নেতৃত্বে একটি টিম এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে এডভোকেট সালেহ আহমেদ এর নেতৃত্বে একটি টিম লিফলেট নিয়ে ঘরে ঘরে প্রচারনা অভিযান শুরু করে। প্রতিদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত এই প্রচারনা অব্যাহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com