শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে সিএনও-এনজিওদের স্থানীয়করণ বিষয়ক বিভাগীয় সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৪৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আত্মমর্যাদাশীল সিএসও-এনজিও সেক্টর গড়ে তোলার লক্ষ্যে স্থানীয়করণ বিষয়ক প্রচারণা শুরু হয়েছে। এর অংশ হিসেবে বুধবার (৩ জুলাই) দুপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে সিলেট বিভাগীয় পর্যায়ের এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে স্থানীয় সিএসও-এনজিওদের মানবিক উন্নয়ন কার্যক্রমে সকলের সম-অংশীদার হিসেবে নেতৃত্বে আসার ক্ষেত্রে নানা শ্রেণি-পেশার মানুষের নিকট সহযোগিতা চাওয়া হয়।
স্থানীয়করণ বিষয়ক সিলেট বিভাগীয় কমিটির সভাপতি তোফাজ্জল সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কমিটির সভাপতি তাহমিনা বেগম গিনি, সদস্য সিদ্দিকী হারুন ও ডাঃ আলী আহসান চৌধুরী পিন্টু। এছাড়াও সাংবাদিকদের মধ্যে অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, মোহাম্মদ শাবান মিয়া, মোঃ ফজলুর রহমান, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, মুজিবুর রহমান, হাফিজুর রহমান নিয়ন, সৈয়দ এখলাছুর রহমান খোকন, প্রদীপ দাশ সাগর, শাকীল চৌধুরী, আশরাফুল ইসলাম কোহিনুর, মোহাম্মদ নূর উদ্দিন, শ্রীকান্ত গোপ, বদরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সারাদেশে যে সকল স্বেচ্ছাসেবী সংস্থা দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে তাদের আত্মমর্যাদা সৃষ্টি ও জবাবদিহিতার অধিকতর ক্ষেত্র প্রস্তুতের জন্য এ কার্যক্রম শুরু হয়েছে। স্বেচ্ছাসেবী সংস্থাগুলোর স্বচ্ছতা এবং প্রতিযোগিতামূলকভাবে প্রকল্প বাস্তবায়নে অংশীদার নির্বাচন এবং খরচের মধ্যে বিলাসিতা এবং প্রয়োজনীয়তা পৃথকভাবে নির্ধারণ করতে হবে। অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন বিভাগীয় সভাপতি তোফাজ্জল সোহেল, হবিগঞ্জ জেলা কমিটির সভাপতি তাহমিনা বেগম গিনি, সদস্য সিদ্দিকী হারুন, ডাঃ আলী আহসান চৌধুরী পিন্টু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com