শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শায়েস্তাগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা ॥ কালো টাকা বিতরণ বন্ধসহ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে তৎপর প্রশাসন

  • আপডেট টাইম সোমবার, ১৭ জুন, ২০১৯
  • ৪৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে কোনও প্রার্থী দ্বারা কালো টাকা বিতরণের প্রমাণ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে তৎপর রয়েছে প্রশাসন। গতকাল রোববার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এই তথ্য জানানো হয়। সভায় উপস্থিত সদস্যবৃন্দ নির্বাচনকে সামনে রেখে কালো টাকা বিতরণ এবং জ্যান্ত প্রাণি নিয়ে মিছিল করাসহ আইনশৃঙ্খলা বিঘœকারী বিভিন্ন অভিযোগ উত্থাপন করেন। এ সময় সর্বসম্মতিক্রমে কালো টাকা বিতরণের বিরুদ্ধে কঠোর হওয়াসহ আইনশৃঙ্খলা বিঘœকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেন, নতুন উপজেলার প্রথম নির্বাচন এটি। কালো টাকা বিতরণসহ আইন বিরোধী কর্মকাণ্ডের মাধ্যমে যদি কেউ এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়, তাহলে তার বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। সন্ত্রাসী কার্যকলাপ সৃষ্টিকারীদের মাধ্যমে নির্বাচনে বিঘœ ঘটলে প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন দেখা দিবে। তাই এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত সকলকে সজাগ থাকতে হবে। এ সময় উপজেলা এবং পুলিশ প্রশাসনকে আরো তৎপর থাকার নির্দেশ দেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমি আক্তারের সভাপতিত্বে সভায় শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনিসুর রহমানসহ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com