শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী সভা

  • আপডেট টাইম রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬০৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা হবিগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা গত শুক্রবার বিকালে সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের ফকিরাবাদ সাহেববাড়ী প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ফেডারেশন অব ইন্টারন্যাশনাল বাংলাদেশী কালচারাল এসোসিয়েশন (ফিবকা) প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা সৈয়দ কামাল উদ্দিন আহমেদ। মানবাধিকার সংস্থার হবিগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতি সাংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্ব এডঃ মোঃ সফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন, সংগঠনের সাধারণ সম্পাদক নূরুন্নবী মিন্টু, সহ-সাধারণ সম্পাদক সৈয়দা হাফিজুন নাহার কান্তা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ রিয়াজ উদ্দিন আহমেদ, এডঃ সৈয়দ জাদিল উদ্দিন, আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার ফাইয়াজ উদ্দিন আহমেদ, কৃষি ব্যাংক ম্যানেজার সৈয়দ মুসলেহ উদ্দিন, মাওঃ আফরোজ আহমেদ, মাওঃ আব্দুল কাইয়ুম, ডাঃ শেখ এম এ জলিল প্রমুখ।
বক্তাগণ দেশ ও সমাজের স্বার্থে মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন সহ সকল জঘন্য অপরাধ চিরতরে নির্মূল করার মাধ্যমে একটি সুখী সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে সর্বস্তরের জনগণকে দলমত নির্বিশেষে একযোগে কাজ করার আহবান জানান। প্রধান অতিথির বক্তৃতায় সৈয়দ কামাল বলেন, বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে মাদকের মাত্রাতিরিক্ত অপব্যবহার এবং বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে বিশ্বব্যাপী শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। এসব সমস্যার সমাধানে নিজ নিজ অবস্থান থেকে যথাযথ প্রচেষ্টা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি উদাত্ত আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com