বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

ডাঃ জীবনের সাথে যুবদল, ছাত্রদলের উপজেলা-কলেজ ও তৃণমূলের বৈঠক

  • আপডেট টাইম শনিবার, ১৫ মার্চ, ২০১৪
  • ৩৫৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥  বানিয়াচঙ্গ উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় বিএনপি সমর্থিত চেয়ারম্যান পদে শেখ বশির আহমদ, ভাইস চেয়ারম্যান পদে ফরহাদ হোসেন বকুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তানিয়া খানমের প্রতি জানিয়েছেন বানিয়াচঙ্গ উপজেলা ও তৃণমূল যুবদল, উপজেলা ও তৃণমূল ছাত্রদল এবং কলেজ ছাত্রদল। গত  বুধবার সকাল ১১টায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগটনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবনের কামালখানী¯’ বাড়ির বাংলোয় তার সাথে মতবিনিময় করেন যুবদল। উপজেলা যুবদলের সভাপতি শেখ আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় সভায় উপজেলা যুবদলের সকল পর্যায়ের নেতৃব”ন্দ ও উপজেলার ১৫টি ইউনিয়ন যুবদলের ১০জন করে প্রতিনিধি অংশগ্রহন করেন।
নেতা-কর্মীদের উদ্দ্যেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ডা.সাখাওয়াত হাসান জীবন বলেন, বশির, বকুল ও তানিয়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রার্থী। তাই তাদেরকে বিজয়ী করতে যুবদল, ছাত্রদলসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মতবিনিময় সভায় যুবদল উপজেলা ও তৃনমূল নেতা-কর্মী, উপজেলা ছাত্রদল ও তৃনমূল নেতা-কর্মী এবং কলেজ ছাত্রদলের নেতা-কর্মীগণ ডা. জীবনের সথে একমত পোষন করে  বশির, বকুল ও তানিয়ার প্রতি সমর্থন জানান। এওবং প্রার্থীদের বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।
ছবি ॥ বানিয়াচঙ্গ উপজেলা ও কলেজ ছাত্রদলের সাথে ডা. জীবনের মতবিনিময়ের একাংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com