শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে অমর একুশ উপলক্ষ্যে প্রবাসী আ.লীগ নেতা এম এ মুমিনের শ্রদ্ধাঞ্জলী

  • আপডেট টাইম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫০৬ বা পড়া হয়েছে

প্রেস জ্ঞিপ্তি ॥ অমর একুশে ফেব্র“য়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওইদিন নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন যুক্তরাজ্যস্থ ব্রার্ড ফোর্ড শাখার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এম.এ মুমিন। এসময় উপস্থিত ছিলেন মাষ্টার আঃ রকিব, যুবলীগ নেতা খছরু আহমেদ সাজু, প্যানেল চেয়ারম্যান বশির আহমেদ, সাংবাদিক মোহাম্মদ আলী লেদু, মোঃ জুয়েল মিয়া, কমলা মিয়া, ধন মিয়া ছাত্রলীগ নেতা নুরুল আহমেদ রিয়ান, বিষু কর, নাহিদ আহমেদ, সেলিম মিয়া, সিফন মিয়াসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের প্রায় কয়েক-শ নেতাকর্মী।
এছাড়া বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। এসবের মধ্যে গোপলার বাজার ব্যবসায়ীদের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন গোপলার বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হায়দার আলী, মোঃ রাসেল মিয়া, ফয়ছল মিয়াসহ ব্যবসায়ীবৃন্দরা। গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান শিক্ষক তফজ্জল হক মিলন ও জুহেদ আহমদের নেতৃত্বে ছাত্রছাত্রীদেরকে নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। গোপলার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর পক্ষ থেকে প্রধান শিক্ষিকা মাহবুবা রহমান ছাত্রছাত্রীদেরকে নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। দি রাইজিং সান কিন্ডার গার্ডেন স্কুলের পক্ষ থেকে প্রধান শিক্ষক মোঃ জাহেদ হোসেন  ছাত্রছাত্রীদেরকে নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। শাহ জালাল কেজি স্কুলের পক্ষ থেকে প্রধান শিক্ষক মোঃ মদরিছ মিয়া ছাত্রছাত্রীদের নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com