বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইকরামে গভীর রাতে জুয়ার আসরে পুলিশের হানা ॥ ৮ জুয়াড়ী গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮
  • ৩৩২ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ জুয়া খেলার সরঞ্জামাদীসহ বানিয়াচঙ্গ উপজেলার ইকরাম থেকে ৮ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বাড়ির মালিকসহ ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-জালাল উদ্দিন এর ছেলে এনাম  মিয়া (৩৭), মরতুজ আলীর ছেলে বেলাল (৩৫), আক্তার হোসেনের ছেলে কাউছার মিয়া (৩০), মৃত শের আলীর ছেলে জয়নাল মিয়া (৩৭), মনফর আলীর ছেলে জাহেদ মিয়া (৩২), ধলাই মিয়ার ছেলে মাসুক মিয়া (৪২), মরতুজ আলীর ছেলে তবিজুল (৩২), কবির মিয়ার ছেলে রাসেল মিয়া (২২)।
সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই লোকমান জানান, বানিয়াচং উপজেলার সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই লোকমান, এএসআই মুখলেছুর রহমানসহ একদল পুলিশ ওয়ারেন্টভূক্ত আসামীদের গ্রেফতারের জন্য গত বুধবার রাতে ইকরাম গ্রামে অভিযান পরিচালনা করেন। এ সময় তারা জানতে পারেন ওই গ্রামের হনুফা বেগমের বাড়ী ভাড়া নিয়ে একদল সেখানে জুয়া খেলার আসর বসিয়েছে। তাৎক্ষণিক তারা ওই বাড়ীতে অভিযান চালান। পুলিশ প্রথমে ওই বাড়িটি ঘিরে ফেলে। এসময় নগদ টাকা এবং জুয়া খেলার সরঞ্জামাদীসহ উল্লেখিত জুয়াড়ীদের গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার এসআই লোকমান বাদী হয়ে জুয়া আইনে গ্রেফতারকৃত ৮জন সহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অপর দু’অভিযুক্ত হচ্ছে-জুয়া খেলায় অংশ গ্রহণকারী আলাউদ্দিন (৪০) ও বাড়ির মালিক হনুফা বেগম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com