মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে ১ ব্যক্তি নিহতের জের ॥ প্রতিপক্ষের বাড়ি-ঘরে লুটপাট

  • আপডেট টাইম শুক্রবার, ৫ মে, ২০১৭
  • ৪১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার আলাকপুর গ্রামে ১ ব্যক্তি নিহতের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ সময় দূর্বৃত্তরা পুরুষশূণ্য বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, গরু, ছাগলসহ প্রায় কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পুরুষশূণ্য বাড়ি থেকে নারীদের বের করে নিয়ে লাঞ্চিত করারও অভিযোগ উঠেছে। এ অবস্থায় আতংকে দিন রাত কাঠাচ্ছেন ওই নিরীহ পরিবারগুলো।
স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে ওই গ্রামের জামে মসজিদে জুম্মার খুতবায় ইমাম দেলোয়ার হোসেনের বক্তব্য নিয়ে পৌর কমিশনার দুলাল খা ও সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামের লোকদের মধ্যে পরস্পারিক বিরোধ দেখা দেয়। এ সময় দুলাল খার ভাতিজা সাব্বির নামে এক মুসল্লীকে বেধরক মারপিট করে। পরে এ ঘটনা নিয়ে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। বিষয়টি উপজেলা পরিষদ মিলনায়াতনে স্থানীয়ভাবে মিমাংসা করা হয়। এরই জেরধরে গত মঙ্গলবার বিকেলে কমিশনার দুলাল খার পক্ষ নিয়ে নিহত মাঞ্জু মিয়া সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামের লোকদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এতে মাঞ্জু মিয়া সহ আরো কয়েকজন আহত হয়। পরে মাঞ্জু মিয়াকে চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পথে মৃত্যু বরণ করে। এদিকে তাজুল ইসলামের লোকজন দাবী করেন ঘঠনার দিন মাঞ্জু মিয়া অতিরিক্ত মদ্যপান করে মাতলামি করছিল। মাতলামির এক পর্যায়ে মাঞ্জু মিয়া স্ট্রোকে আক্রান হয়ে মৃত্যু বরণ করে। ওই ঘটনাটি ভিন্ন খাতে প্রভাবিত করে তাজুল ইসলামের লোকদের উপর চাপিয়ে দিয়ে তাদেরকে হয়রানি করা হচ্ছে। এরই জেরধরে গত দুই দিন ধরে দুলাল খা’র লোকজন তাজুল ইসলামের লোকজনের পুরুষ শূণ্য বাড়ি ঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। এতে তারা প্রায় শতাধিক বাড়ি ঘরে ভাংচুর চালিয়ে নগদ টাকা ও স্বার্ণালংকারসহ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com