শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নহরপুর মাদরাসার মাহফিল উৎসব মূখর পরিবেশে সম্পন্ন

  • আপডেট টাইম বুধবার, ১৫ মার্চ, ২০১৭
  • ৪২১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জের নহরপুর শাহজালাল (রঃ) দাখিল মাদরাসার উদ্যোগে আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) এর ইছালে সওয়াব ও মাদরাসার ৩২ তম বার্ষিক ওয়াজ মাহফিল উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। গত ১৩ মার্চ সোমবার মাদারাসা ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব গোলাম রসুল রাহেল চৌধুরীর সভাপতিত্বে ও সুপার মাওলানা মোহাম্মদ আব্দুছ ছালাম ও সহ শিক্ষক মাঃ মোঃ ইব্রাহীম মিয়ার যৌথ পরিচালনায় মাহফিলে বয়ান পেশ করেন আল্লামা শিহাব উদ্দিন চৌধুরী ফুলতলী, অধ্যক্ষ কমরুদ্দীন চৌধুরী ফুলতলী, হাফেজ ফখরুদ্দীন চৌধুরী ফুলতলী, আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী, ড. আহমদ হাসান চৌধুরী ফুলতলী, অধ্যক্ষ এ.কে এম মনোওর আলী, মাওঃ মোহাম্মদ মাহবুব উল্লাহ, অধ্যক্ষ মাওঃ এম এ নূর, মুফতি আব্দুল ওয়াদুদ যুক্তিবাদী, মাওঃ রফিকুল ইসলাম খান ও মাওঃ মাসুম আহমদ সিদ্দিকি।
সভায় মুসলিম উম্মাহ ও দেশের শান্তি কামনা করে মোনাজাত করা হয়। মাহফিলে মাদরাসার সভাপতি আলহাজ্ব গোলাম রসুল রাহেল চৌধুরী উপস্থিত অতিথিবৃন্দ ও মাহফিল সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com