বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

মাধবপুরে শ্বশুর হত্যার অভিযোগে ঘাতক জামাই সাজু ও বিএনপি নেতা শহীদসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৮৮ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে শ্বশুর হত্যার ৮দিন পর ঘাতক জামাতা সাজু ও বিএনপি নেতা সাবেক মেম্বার শহীদ মিয়াসহ ১১ জনের বিরুদ্ধে করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে নিহতের ভাই দুলাল মিয়া বাদী হয়ে জামাতা সাজু মিয়াকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮/১০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
জানা যায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামের কামাল মিয়ার মেয়ে নূর জাহানকে প্রায় ৩ বছর আগে বিয়ে দেয় হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জের সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে সাজু মিয়া (৩০) এর কাছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ দ্বন্দ্ব চলতে থাকে। এর জের ধরে গত ১৭ ফেব্র“য়ারী রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামের কামাল মিয়ার মেয়ের জামাতা সাজু মিয়া ও তার সহযোগীরা সিদ কেটে ঘরে প্রবেশ করে কামাল মিয়া তার স্ত্রী সাহেরা খাতুন (৪৩), মেয়ে নুর জাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়া (১৯) কে ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে গুরুতর আহত করে। হামলায় কামাল মিয়া মারা যান। আহতরা এখনো সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার তদন্তের স্বার্থে এই মহুর্তে আসামীদের নাম প্রকাশ করা সম্ভব নয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com